সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে আসছেন জয়পতাকা স্বামী মহারাজ: মঙ্গলবার বিমানবন্দর থেকে শোভাযাত্রা করবে ইসকন

সিলেট নগরীর যুগলটিলা কাজলশাস্থ আর্ন্তজাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইসকনের উদ্যোগে ৬দিন ব্যাপি ইসকন ভক্ত সম্মেলন ও নব নির্মিত মন্দিরের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠান শুরু হচ্ছে ১৪ নভেম্বর মঙ্গলবার থেকে। সম্মেলনে যোগদান ও মন্দিরের ভিত্তিপ্রস্থর স্থাপন করতে মঙ্গলবার সিলেট আসছেন ইসকনন জি.বি.সি, দীক্ষাগুরু ও বিশ্ব পরিব্রাজকাচার্য শ্রীল জয়পতাকা স্বামী মহারাজ। দীর্ঘদিন পর তিনি সিলেট আগমন করায় তাকে সিলেট ওসমানী বিমানবন্দরে অভ্যর্থনা জানাবে ইসকন। ওইদিন বেলা ২ টায় বিমানবন্দর থেকে শ্রীল জয়পতাকা স্বামী মহারাজকে মোটর শোভাযাত্রা করে যুগলটিলা মন্দিরে নিয়ে আসা হবে। শোভাযাত্রায় ৩শতাধিক মোটরযান ও কয়েক হাজার ভক্ত অনুরাগীরা অংশ নেবেন।
শ্রীল জয়পতাকা স্বামী মহারাজ শুক্রবার (১৭ নভেম্বর) শতকোটি টাকা ব্যয়ে নির্মিতব্য ইসকন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। অনুষ্ঠানে সিলেটের বিভিন্ন পেশার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সম্মেলনে যোগদিতে সোমবার থেকে দেশী ও বিদেশী অতিথি ও ভক্তরা আসতে শুরু করেছেন।
ইসকন কর্তৃপক্ষ জানান, দীর্ঘ ১০ বছর পর শ্রীল জয়পতাকা স্বামী মহারাজ সিলেট আসছেন। তার আগমনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন ইসকন সিলেট কর্তৃপক্ষ। তারা জানান, ১৯ নভেম্বর পর্যন্ত ৬ দিন ব্যাপি অনুষ্ঠানের মধ্যে রয়েছে দীক্ষা অনুষ্ঠান, কীর্তনমেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মহাপ্রসাদ বিতরণ ইত্যাদি।
কর্মসূচি সফলে সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন ইসকন মন্দিরের অধ্যক্ষ শ্রীপাদ নবদ্বীপ দ্বিজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারি। – বিজ্ঞপ্তি

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: