সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ায় জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। স্থানীয় সময় রোববার রাতে কুয়ালালামপুরের হোটেল সলিলে এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মালয়েশিয়া সেচ্ছাসেবক দলের সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান রতন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম বশির আলমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির ঢাকা মহানগর উত্তরের সভাপতি আলহাজ্ব এম এ কাইয়ুম।

তিনি বলেন, ৭ নভেম্বর না হলে বাংলাদেশে বহুদলীয় রাজনীতি কিংবা গণতন্ত্রের বিকাশ ঘটতো না। সেদিন সিপাহী জনতা জিয়াউর রহমানকে মুক্ত করে দেশকে উপহার দিয়েছিলেন একজন শান্তির দূত। সেই সঙ্গে ৭ নভেম্বরের চেতনাকে কাজে লাগিয়ে অবৈধ সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে।

malaysia

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ মোশাররাফ হোসেন বলেন, ভোট বিহীন নির্বাচনে অবৈধভাবে ক্ষমতায় এসে আওয়ামী লীগ যতই মিথ্যা মামলা-হামলা করুক জাতীয়তাবাদী শক্তিকে দমিয়ে রাখা যাবে না।

তিনি বলেন, দেশ যখন অপশাসনে নিপতিত হয়, তখন গণতন্ত্র ও স্বাধীনতাযুদ্ধের মূল্যবোধ-অঙ্গীকার হুমকির সম্মুখীন হয়। এজন্য ৭ নভেম্বরের চেতনায় দেশের সব জাতীয়তাবাদী দেশপ্রেমিক শক্তির ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মালয়েশিয়া যুবদলের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম খান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, রমজান আলী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: