সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পিএসএলের ফাইনাল এবার করাচিতে!

স্পোর্টস ডেস্ক:: পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট হচ্ছে না। টুকটাক যে কয়টা আন্তর্জাতিক খেলোয়াড় খেলতে যাচ্ছেন, ম্যাচগুলো হচ্ছে লাহোরে। তবে এবার দেশের অন্য ভেন্যুগুলোর প্রতিও বিদেশীদের আস্থা ফিরিয়ে আনার উদ্যোগ নিচ্ছে তারা।

দেশটির ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নাজাম শেঠি জানিয়েছেন, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগামী বছরের আসরে ফাইনালটি অনুষ্ঠিত হতে পারে করাচিতে।

 

পিএসএলের আগামী আসরে বাংলাদেশ থেকে ডাক পেয়েছেন চারজন। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ তো আগের আসরেও ছিলেন। এবার তাদের সঙ্গে যুক্ত হচ্ছেন মোস্তাফিজুর রহমান। রোববার প্লেয়ার্স ড্রাফটে লাহোর কালান্দার্স কিনেছে বাঁহাতি এই পেস সেনসেশনকে।

লাহোরে ওই প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠানেই করাচিতে আগামী আসরের ফাইনাল হওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন নাজাম শেঠি। যদি সত্যিই এমনটা হয়, তবে টানা দ্বিতীয় বছরের মত পিএসএলের ফাইনাল হবে পাকিস্তানে। আর লাহোরের দর্শকরা আন্তর্জাতিক মানের খেলা নিজেদের মাঠে দেখতে পাবেন প্রায় এক দশক পর।

করাচিতে পিএসএলের ফাইনাল আয়োজনের ব্যাপারে নাজাম শেঠি বলেন, ‘করাচিতে এটা আয়োজনের জন্য আমাদের প্রতিশ্রুতি রয়েছে। আমরা সর্বোচ্চ চেষ্টা করব।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: