সর্বশেষ আপডেট : ২০ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ট্রেলিয়ানরা বেশি কথা বলে : মঈন

স্পোর্টস ডেস্ক:: দরজায় কড়া নাড়ছে অ্যাশেজ সিরিজ। বরাবরের মতো আগেভাগেই শুরু হয়ে গেছে কথার লড়াইও। একে অপরকে মনস্তাত্ত্বিক আক্রমণ করে যাচ্ছেন সুকৌশলে। ইংল্যান্ড দলের অলরাউন্ডার মঈন আলী যেমন এবার খোঁচা দিলেন প্রতিপক্ষ অস্ট্রেলিয়াকে। বললেন, অস্ট্রেলিয়ানরা এমনিতেই বেশি কথা বলে!

মহামর্যাদার অ্যাশেজ লড়াই জিততে যা দরকার, তাই করতে প্রস্তুত দুই পক্ষ। অস্ট্রেলিয়ার বড় অস্ত্র স্লেজিং। ইংল্যান্ডই কি পিছিয়ে থাকবে? অ্যাশেজ শিরোপা ধরে রাখতে স্বাগতিকদের শক্ত জবাবই দেবে জো রুটের দল। তবে সব কিছু তারা করতে চায় মাথা ঠাণ্ডা রেখে।

 

সতীর্থদের আত্মবিশ্বাসী রাখার জন্য প্রথমেই প্রতিপক্ষকে একটা খোঁচা দিয়ে রাখলেন মঈন। চোট থেকে সেরে উঠার পর প্রথম টেস্টের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন তিনি ।

তার আগে ইংলিশ অলরাউন্ডার অজিদের নিয়ে বলেন, ‘অস্ট্রেলিয়ানরা সব সময় বেশি কথা বলতে পছন্দ করে, পছন্দ করে নিজেদের বড় দেখাতে। এটা খেলারই অংশ। এটা এমন কিছু নয়, যার মুখোমুখি আমি হইনি কখনও।’

২৩ নভেম্বর ব্রিসবেনে সিরিজের প্রথম টেস্ট দিয়ে শুরু হবে পাঁচ ম্যাচ অ্যাশেজ সিরিজটি। এ ভেনু্যতে ১৯৮৮ সালের পর কখনও হারেনি অস্ট্রেলিয়া। ইংল্যান্ড কি পারবে এ রেকর্ডে ছেদ টানতে?

মঈন এসব নিয়ে ভাবতে নারাজ। তারা শুধু নিজেদের খেলাতেই মনোযোগ দিতে চান, জানিয়েছেন এ অলরাউন্ডার, ‘ব্রিসবেন সম্পর্কে আমি অনেক কথা শুনেছি। এগুলো মাথায় আনা চলবে না। আপনাকে নিজের খেলায় মনোযোগ দিতে হবে। দলের পরিস্থিতি বুঝে এগুতে হবে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: