সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার বক্তব্যে আক্রোশ নেই : নজরুল

নিউজ ডেস্ক:: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন,সোহরাওয়ার্দী উদ্যানের জনসভায় শেখ হাসিনার উদ্দেশে আক্রোশমূলক কোনো বক্তব্য দেননি খালেদা জিয়া। তিনি দিয়েছেন রাজনৈতিক বক্তব্য। বেগম জিয়া বলেছেন, ইভিএম পদ্ধতিতে সরকারের অধীনে কোনো নির্বাচন নয়, সেনা তত্ত্বাবধানে অবাধ সুষ্ঠু নির্বাচন হতে হবে।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জ মিলনায়তনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানটির আয়োজন করে জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ কেন্দ্রীয় কমিটি।

 

নজরুল ইসলাম বলেন, বরং বিএনপির সমাবেশে সরকার যানবাহন বন্ধ করে দিয়ে তারা নিজেরাই আক্রোশের পরিচয় দিয়েছে। তবুও জনগন পায়ে হেঁটে জনভায় অংশ নিয়েছেন। এটি ঐতিহাসিক সভা হয়েছে বলেও দাবি নজরুলের।

প্রধান আলোচকের বক্তব্য বিএনপির ভাইস চেয়ারম্যান সামসুজ্জান দুদু বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন নয়। আমরা এখনও বলছি আলোচনায় আসুন। আর তা যদি না করেন কিভাবে আওয়ামী লীগকে হটাতে হয় এদেশের মানুষ জানে।

আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাড. জিয়াউল হক রিপনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সাধারণ সম্পাদক আবুল বাশার প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: