সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে আ’লীগ নেতা ও সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যুতে শোক

বালাগঞ্জ প্রতিনিধি:: ওসমানীনগর উপজেলার তাজপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক এজিএস ও তাজপুর ডিগ্রী কলেজের সাবেক প্রভাষক হেলাল আবেদিন চৌধুরী এবং গোয়ালাবাজার মহিলা ডিগ্রী কলেজের সাবেক প্রিন্সিপাল বেলাল আবেদিন চৌধুরীর ছোট ভাই জালাল আবেদিন চৌধুরী (৫০) আর নেই।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসী গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। গতকাল রবিবার সকাল ১১টায় নিজ করনসি ঈদগাহ মাঠে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। জানাজায় সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়নের ১ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আরুন দেব ররিবার সিলেটস্থ একটি প্রাইভেট হাসপাতালে পরলোক গমন করেন। সাবেক ছাত্রলীগ নেতা জালাল আবেদিন ও আওয়ামীলীগ নেতা অরুন দেব এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল বিভিন্ন সংবাদ মাধ্যমে পাঠানো পৃথক শোক বার্তায় নেতাকর্মীরা সাবেক ছাত্রলীগ নেতা জালাল আবেদিনের রুহের মাগফেরাত কামনা ও আওয়ামীলীগ নেতা অরুন দেবের আত্মার শান্তি কামনা করে শোর্কাত পরিবারদ্বয়ের প্রতি গভীর সমবেদনা জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: