সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাতে বিশ্বসুন্দরীকে চেয়েছিলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক::

সাবেক মিস ভেনিজুয়েলা এবং বিশ্বসুন্দরীকে এক রাতের জন্য পেতে মরিয়া হয়ে উঠেছিলেন ডোনাল্ড ট্রাম্প। সঙ্গে চেয়েছিলেন আরও চার সুন্দরীকে। ২০১৬ সালে রাশিয়া সফরে গিয়েছিলেন ট্রাম্প। সে সময় তার দেহরক্ষী হিসেবে ছিলেন কিথ শিলার নামে এক নিরাপত্তাকর্মী। ট্রাম্পের সঙ্গে চিরশত্রু রাশিয়ার গোপন আঁতাত নিয়ে যে তদন্ত চলছে, তার জেরাতেই এই বিস্ফোরক তথ্য জানালেন কিথ।

তিনি বলেছেন, ওই রাশিয়া সফরে একটি ফ্যাশন শোতে অতিথি হিসেবে গিয়েছিলেন ট্রাম্প। সেখানে উপস্থিত ছিলেন ২০১৩ সালের বিশ্বসুন্দরী গ্যাব্রিয়েলা ইসলার। গ্যাব্রিয়েলার সঙ্গে রাত কাটাতে চেয়ে মরিয়া হয়ে উঠেছিলেন ট্রাম্প। কিথকে নাকি তিনি নির্দেশ দিয়েছিলেন, গ্যাব্রিয়েলার ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করে ওই সুন্দরীর সঙ্গে একরাত কাটানোর ব্যবস্থা করার জন্য।

প্রথমটায় ব্যাপারটাকে রসিকতা ভেবে উড়িয়ে দেন কিথ। তখন ট্রাম্প কিথকে নির্দেশ দেন শয্যাসঙ্গিনী হওয়ার জন্য আরো পাঁচ সুন্দরী জোগাড় করে আনতে। তখনই ট্রাম্পের প্রতি বীতশ্রদ্ধ হয়ে পড়েছিলেন কিথ। কিন্তু কর্তব্যের খাতিরে কিছু বলতে পারেননি। ২০১৭ সালের সেপ্টেম্বর পর্যন্ত ট্রাম্পের দেহরক্ষী হিসেবে কাজ করেছেন কিথ। তার কথায়—এত বিকৃতমনা মানুষ চট করে দেখা যায় না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: