সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চিটাগংয়ের টার্গেট ১৭১

খেলাধুলা ডেস্ক::

মিরপুরে চলছে বিপিএলের দ্বিতীয় পর্বের খেলা। রোববার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে নামে মিসবাহ-উল-হকের চিটাগং। যেখানে প্রথমে ব্যাট করা খুলনা নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭০ রান করে। এরআগে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বেলা একটায় মাঠে নামে চিটাগং ও খুলনা।

প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি খুলনার ব্যাটসম্যানরা। প্রথম তিন ব্যাটসম্যানই দুই অঙ্কের ঘরে পৌঁছানোর আগে বিদায় নেন। এর দুটি উইকেট তুলে নেন চিটাগংয়ের বাংলাদেশি স্পিনার সানজামুল ইসলাম।

চতুর্থ উইকেট জুটিতে হাল ধরেন রিলে রুশো ও অধিনায়ক মাহমুদউল্লাহ। দলের প্রয়োজনীয় বেশ কিছু রানও তুলে দেয় এই জুটি। কিন্তু আগের ম্যাচের ফর্ম এ ম্যাচেও ফিরিয়ে আনেন চিটাগংয়ের ফাস্ট বোলার তাসকিন আহমেদ। দু’জনকেই প্যাভিলিওনের পথ দেখান টাইগার এ বোলার। ২৫ রান করেন দক্ষিণ আফ্রিকান রুশো আর ৩৩ বলে দুটি চার ও দুটি ছক্কায় ৪০ করে বিদায় নেন মাহমুদউল্লাহ।

শেষ দিকে অবশ্য পঞ্চম উইকেট জুটিতে ব্যাটে ঝড় তোলেন বাংলাদেশি আরিফুল হক ও ওয়েস্ট ইন্ডিজের কার্লোস ব্র্যাথওয়েট। দুজনে মিলে মাত্র ২২ বলে ৫৫ রান তোলেন। ১৯তম ওভারে শুভাশিস রায়ের শেষ বলে বোল্ড হওয়ার আগে ১৪ বলে দুটি চার ও তিনটি বিশাল ছক্কায় ৩০ করে বিদায় নেন ব্র্যাথওয়েট। ২৫ বলে ৪০ রান করে ইনিংসের শেষ বলে তাসকিনের তৃতীয় শিকার হন আরিফুল। তার ইনিংসটি ৩৩ বলে ২টি চার ও ২টি ছক্কা সাজানো ছিলো। শেষ ৫ ওভারে খুলনা ৬৯ রান তোলে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: