সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বুবলী হচ্ছেন শাকিবের প্রিয়তমা

বিনোদন ডেস্ক:: হিরো দু সুপারস্টার ছবির সাফল্যের তিন বছর পর আবার চিত্রনায়ক শাকিব খান প্রযোজনায় ফিরছেন। এই নায়কের নিজস্ব প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস থেকে প্রিয়তমা শিরোনামের একটি ছবি বানাতে যাচ্ছেন। এরই মধ্যে জানানো হয়েছে, ছবিটি প্রযোজনা করবেন ‘সুলতানা বিবিয়ানা’ ছবির নির্মাতা হিমেল আশরাফ। ছবির শুটিং শুরু হবে আগামী ফেব্রুয়ারি কিংবা মার্চ মাসে।

শুধু জানানো হয়নি ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকা থাকবেন কে! তবে শাকিব এবং নির্মাতা হিমেল আশরাফের ভাষ্য, ছবির নায়িকা কে থাকবেন সেটি আরো কিছুদিন পর জানানো হবে। তারা এটাকে আপাতত চমক হিসেবে রাখতে চান।

 

এদিকে কাকরাইলপাড়া ও এফডিসিতে রটে গেছে, শাকিবের প্রযোজিত ছবিটিতে তার প্রিয় নায়িকা বুবলীই থাকছেন। একাধিক বিশ্বস্ত সূত্র বলছে, শাকিব প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবিতে নায়িকা থাকবেন শবনম বুবলী! যিনি শাকিবের ‘বসগিরি’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় এসেছেন। এরপর বুবলী শাকিবের সঙ্গে জুটি বেঁধে শুটার, অহংকার, রংবাজ এবং ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে কাজ করছেন।

চিত্রপরিচালক সমিতিতে প্রিয়তমা’র নাম লিপিবদ্ধ করা হয়েছে গেল ৭ নভেম্বর। এই ছবিতে নায়িকা কে থাকবেন সেটি জানাননি হিমেল আশরাফ। তার ভাষ্য, ‘শাকিব খান অন্য একটি ছবির শুটিংয়ে দেশের বাইরে আছেন। তিনি দেশে ফিরলেই আনুষ্ঠানিকভাবে সব কিছু জানানো হবে। নায়িকার বিষয়টি নিয়ে আপাতত কিছু বলতে চাই না।’

‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকা হয়ে কাজ করবেন কিনা জানতে চাইলে বুবলী হেসে ওঠেন। এরপর বলেন, ‘কই আমি তো কিছু জানিনা। এমন যদি কিছু হয় সময় হলেই সবকিছু জানতে পারবেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: