সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে লাঙ্গলে ভোট চাইলেন জাপা নেতা

বালাগঞ্জ প্রতিনিধি:: বন ও পরিবেশ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, সিলেট-২ আসনে বিগত আওয়ামীলীগ সরকারের এমপির উন্নয়নের তুলনায় এযাবৎকালে দ্বিগুন উন্নয়ন সাধিত হয়েছে। অত্রালাকার মানুষ ও স্থানীয় জনপ্রতিনিধিরা এসব উন্নয়নের স্বাক্ষি হিসেবে রয়েছেন। বর্তমানেও এই এলাকায় বেশ কয়েকটি রাস্তা সংস্কার ও নতুন করে পাকাকরণসহ কয়েকটি ব্রীজ নির্মানের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। জাতীয় পার্টি এখন আর মহাজোটে নেই উল্লেখ করে তিনি বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে বিএনপি নির্বাচন বর্জন করায় গণতন্ত্র ও সংবিধান রক্ষার স্বার্থে জাতীয় পার্টি মহাজোট থেকে নির্বাচনে অংশ নিয়েছিল।

এক্ষেত্রে মহাজোট থেকে আমি এই আসনে প্রার্থী হওয়ায় পর আওয়ামীলীগের নেতাকর্মীরা আমাকে সহযোগীতা করেছিলেন। জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আরো বলেন, আমি মহাজোট থেকে এমপি নির্বাচিত হওয়ার পর বালাগঞ্জ, ওসমানীনগর ও বিশ্বনাথের জনসাধারনের কল্যাণে ও এলাকার উন্নয়নে আমার প্রাণপন চেষ্টা অব্যাহত রয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আমলে উপজেলা পরিষদ আইন বাস্থবায়ন করায় মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলে আমি ওসমানীনগরকে উপজেলায় উন্নীত করতে সক্ষম হয়েছি। ওসমানীনগরকে পূর্নাঙ্গ উপজেলায় বাস্থবায়নে সরকারের নীতিনির্ধারক পর্যায়ে সার্বক্ষণিক যোগাযোগসহ সকল চেষ্টা অব্যাহত আছে বলেও আশ্বস্থ করেন তিনি।

শনিবার বিকেলে ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের পাঁচপাড়া-পড়িয়ারখাই রাস্তার পাকাকরণ কাজের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এলাকার মুরব্বী আব্দুল মালেকের সভাপতিত্বে ও মিনহাজ আহমদ সাজনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা বিএনপির সহ-সভাপতি ময়নূল হক চৌধুরী, জেলা পরিষদের সদস্য আশিক মিয়া, উছমানপুর ইউপি চেয়ারম্যান ময়নূল আজাদ ফারুক, পল্লী বিদ্যুৎ সমিতির স্থানীয় পরিচালক আব্দুল মতিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ওলিউল্লা বদরুল, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুফি মাহমুদ। বক্তব্য রাখেন, ইউপি সদস্য হাজি আলমাছ মিয়া, আশিকুর রহমান, আতাউর রহমান, আবু জাফর মো: মুজেফর, বিশ্বনাথ উপজেলা জাপা’র যুগ্ম আহবায়ক একেএম দুলাল, পাচঁপাড়া মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি শাহ্ জাকির আহমদ, মাদরাসার সুপার আলমগীর আহমদ, আওয়ামীলীগ নেতা আখতারুজ্জামান হেলন, স্থানীয় বাসিন্ধা দুলু মিয়া চৌধুরী, রফিক আহমদ চৌধুরী, বদরুল ইসলাম, দুলাল মিয়া, জাপা নেতা মোজাহিদ আহমদ, মুকিত মিয়া, মখলিছ মিয়া, ছাত্রলীগ নেতা পান্না মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল তপাদার, শিক্ষক আজাদ মিয়া। অনুষ্টানের শুরুতে পরিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নাসির হোসেন ও প্রধান অতিথিকে দেয়া মানপত্র পাঠ করে শুনান রাশেদ আহমদ।

প্রসঙ্গত, এমপির বক্তৃতায় উন্নয়নের ফিরিস্থি তুলে ধরলে ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নূল হক চৌধুরী ও উছমানপুর ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ময়নূল আজাদ ফারুক তার পক্ষে সাফাই দিয়ে তা সমর্থন করেন। ওসমানীনগর উপজেলা জাপা’র সভাপতি সুফি মাহমুদ এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে উপস্থিত জনতার সম্মুখে এমপির পক্ষে লাঙ্গল প্রতিকে অগ্রিম ভোট প্রার্থনা করেন।

 

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: