সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এ এক অনন্য আলিয়া

বিনোদন ডেস্ক:: দীর্ঘদিন ধরেই হাসপাতালে শয্যাশায়ী হয়ে আছেন বলিউড পরিচালক কল্পনা লাজমি। আর সে হাসপাতালের বিল মেটানো নিয়ে শোনা যাচ্ছিলো নানান গুজব। বলা হচ্ছিলো বলিউডের তারকারা এক তারকা অর্থ দিয়ে সাহায্য করছেন হাসপাতালের বিল মেটাতে। সেই তারকাদের নামগুলো এতদিন গোপন ছিলো।

তবে সম্প্রতি জানা গেল, অনেক তারকা নন, কেবল মাত্র আলিয়া ভাটই এই দায়িত্ব নিয়েছেন। বলিউড তারকা আলিয়া ভাটের মা সোনি রাজদান বিষয়টি প্রকাশ্যে আনেন। তিনি জানান, ‘এটা খুবই লজ্জার কারণ আমরা চেয়েছিলাম আলিয়ার এই সাহায্যের কথাটি গোপন থাকুক। কিন্তু চারিদিকের অর্থ সংক্রান্ত গুজব বন্ধ করতেই জানাতে বাধ্য হলাম।’ তিনি জানান, কিডনি রোগে আক্রান্ত কল্পনার প্রতি সপ্তাহের ডায়ালসিসের জন্যে প্রয়োজন হয় আড়াই লাখ রুপি যার পুরোটার যোগান দেন আলিয়া।

তিনি আরো বলেন, ‘আমরা চেয়েছিলাম বিষয়টি গোপন রাখতে। তবে হাসপাতালের বিল নিয়ে নানান গুজব ঠেকাতেই ব্যাপারটা প্রকাশ করতে বাধ্য হয়েছি। আলিয়া সত্যি সুন্দর মনের একটি মেয়ে। তার মা হিসেবে আমি গর্ববোধ করি।’

তবে আলিয়ার একার পক্ষে কল্পনার এ চিকিৎসা কতদুর এগিয়ে নিয়ে যাবে তা নিয়ে তিনি দুশ্চিন্তায় আছেন। তাই বলিউডের অন্যান্য তারকাদেরও এগিয়ে আসার আহবান জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: