সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধীর ব্যাটিংয়ে রংপুরের সংগ্রহ ১৩৪

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকা পর্বের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে মাঠে নেমেছে রংপুর রাইডার্স। টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে রংপুর তুলেছে ১৩৪ রান।

রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন সামি ইনজুরিতে থাকায় দলের নেতৃত্বে এখন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। আজ মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর একটায় শুরু হয়েছে এই ম্যাচ।

টস জিতে ব্যাটিংয়ে নেমে দ্রুতই বিদায় নেন উদ্বোধনী দুই ব্যাটসম্যান জনসন চার্লস এবং অ্যাডাম লিথ। চার্লস ২ আর লিথ ফেরেন ৪ রানে।ওয়ান ডাউনে নামা মিথুন ফেরেন ১৮ রানে। এরপর ব্যক্তিগত ৪ রানে সাজঘরে ফিরতে হয়েছে লঙ্কান হিটার থিসারা পেরেরাকে।

দলের এই বিপর্যয়ে হাল ধরেন রবি বোপারা। অপরাজিত থেকে ৫১ বলে তিনটি চার আর দুটি ছক্কায় তুলেন ৫৪ রান। সাথে শাহরিয়ার নাফিসের ২৩ ও জিয়াউর রহমানের ১১ রানের উপর ভরক করে ১৩৪ রান তুলতে সক্ষম হয় রংপুর রাইডার্স।

রাজশাহীর হয়ে সর্বোচ্চ দু’টি উইকেট তুলেন ফরহাদ রেজা। একটি করে উইকেট শিকার করেন মেহেদি হাসান মিরাজ, কেরসিক উইলিয়ামস ও জেমস ফ্রাঙ্কলিন।

সিলেট পর্বে রংপুর ও রাজশাহী আরও একবার মুখোমুখি হয়েছিলো। আর সে ম্যাচে দুর্দান্ত খেলে ছয় উইকেটের জয় তুলে নেয় নাফিস-বোপারারা। কিন্তু চিটাগং ভাইকিংসের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে হেরে বসে মাশরাফিরা।

অন্যদিকে সিলেটে দুই ম্যাচ খেলে কোনোটিতেই জয় পায়নি রাজশাহী। টুর্নামেন্টে সাত দলের মধ্যে ড্যারেন স্যামিদের অবস্থান সবার শেষে। তাই এ ম্যাচে তারাও জয়ের বিকল্প কিছু চিন্তা করবে না।

রংপুর রাইডার্স একাদশ:

জনসন চার্লস, অ্যাডাম লিথ, শাহরিয়ার নাফীস, রবি বোপারা, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন, আবদুর রাজ্জাক, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), থিসারা পেরেরা, জিয়াউর রহমান ও লাসিথ মালিঙ্গা।

রাজশাহী কিংস একাদশ:

জেমস ফ্র্যাঙ্কলিন, মুশফিকুর রহিম (অধিনায়ক), মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, নিহাদুজ্জামান, লেন্ডল সিমন্স, ড্যারেন স্যামি, ম্যালকম ওয়ালার, ফরহাদ রেজা, রনি তালুকদার ও কেসরিক উইলিয়ামস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: