সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমিরাতে সংহতির আনন্দ আড্ডা

প্রবাস ডেস্ক:: সংযুক্ত আরব আমিরাত সংহতি সাহিত্য পরিষদের নতুন সভাপতি গুলশান আরাকে বরণ উপলক্ষে শারজায় এক আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার স্থানীয় একটি রেস্তোরাঁয় এ উপলক্ষে সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংস্কৃতি সম্পাদক নৃত্যশিল্পী তিশা সেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ছড়াকার সাংবাদিক লুৎফুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি সাইদা দিবা।

অনুভূতি ব্যক্ত করেন নতুন সভাপতি নারী উদ্যোক্তা ও লেখিকা গুলশান আরা।
প্রথমেই নতুন সভাপতিকে ফুল দিয়ে বরণ করা হয় এবং তার সম্মানে অভিনন্দনপত্র দেয়া হয়। পরে নতুন সভাপতি সংগঠনের সদস্যদের শপথবাক্য পাঠ করান।

সভাপতি গুলশান আরা তার বক্তব্যে বলেন, আমিরাতে নানা ভাষাভাষি মানুষের বাস। অনেকের অনেক কিছুও আছে। সবার সাথে পাল্লা দিয়ে বাংলাদেশকে তুলে ধরতে এ সংগঠন কাজ করবে। তিনি সকলের সহযোগিতাও কামনা করেছেন।

এরপর দ্বিতীয়পর্বে কবি রুদ্র মুহম্মদ শহীদুল্লাহ নিবেদিত সাহিত্য আসরে তার লেখা গান-কবিতা নিয়ে চলে মনোমুগ্ধকর আড্ডা। একে একে গান কবিতা পরিবেশন করেন ইয়াসমিন কালাম, সাইদা দিবা, শিবলি আল সাদিক, লুৎফুর রহমান, আহমদে ইফতিখার পাভেল, নওরিন স্বর্ণা, জোয়েনা আক্তার রুনি, সাবরিনা মেহরিন টুম্পা, কাইসার হামিদ, লুৎফর রশিদ রাসেল, আবীর ইমরান, নাজনীন আক্তার, আমিনুল হক, আব্দুর রহমান রোমান, আফজাল সাদেকীন, সঞ্জয় ঘোষ, জাবেদ আহমদ, মামুন আহমদেসহ আরও অনেকে।

পরে সমবেত কণ্ঠে রুদ্র মুহম্মদ শহীদুল্লাহ রচিত ‘ভালো আছি ভালো থেকো, আকাশের ঠিকানায় চিঠি লিখো’ গান গেয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: