সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুয়েতে ব্যবসায়ী মাসুককে সংবর্ধনা

প্রবাস ডেস্ক:: চট্টগ্রামের মিরসরাই উপজেলার ব্যবসায়ী ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের চাচাতো ভাই মীর আলম মাসুককে মিরসরাই প্রবাসীদের উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার স্থানীয় সময় বিকেল ৪টায় বিমানবন্দরে পৌঁছালে কুয়েত মিরসরাই প্রবাসী ও বিভিন্ন সংগঠনের নেতারা ফুল দিয়ে বরণ করে নেন তাকে। সন্ধ্যায় কুয়েতে বাঙালি অধ্যুষিত এলাকা হাসাবিয়া মিরসরাই প্রবাসীদের সঙ্গে সাক্ষাৎ করেন মীর আলম মাসুক। ছুটির দিন হওয়ায় কুয়েতের বিভিন্ন অঞ্চল থেকে মিরসরাই প্রবাসীরা সাক্ষাৎ করতে হাসাবিয়ায় আসেন।

jagonews24

চট্টগ্রামের জমজম সুইটস মালিক কুয়েত প্রবাসী ব্যবসায়ী সেলিম ভুঁইয়ার আমন্ত্রণে ফরওয়ানিয়া আল হাইথাম রয়েল রেস্টুরেন্টে সংবর্ধনা সভা ও নৈশ ভোজে অংশগ্রহণ করেন তিনি। এ সময় কুয়েতের মিরসরাই প্রবাসীরা উপস্থিত ছিলেন।

jagonews24

ব্যবসায়ী সেলিম ভুইয়া, মিরসরাই ওয়েলপেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি কুয়েতে প্রবাসী শিল্পী আবুল কালাম আজাদ, কুয়েত দূতাবাস কর্মকর্তা আনোয়ার শাহাদত, মিরসরাই সমিতির সভাপতি জাহেদ হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক কামাল হোসেনে, নুরুল হুদা ভুঁইয়া, কামাল পাশা, আলাউদ্দিন, কেফায়েত উল্লাহ, আবুল বশর, সামসুদ্দিন, জয়নাল আবেদীন, মোহাম্মদ ফাহাদ,ওমর ফারুক, ইকবাল, রহিম, মোশাররফ, তৈয়ব, জসিম, আইয়ুব খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: