সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ১ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পতিতা চরিত্রে সোহানা সাবা

বিনোদন ডেস্ক::

চরিত্রের প্রয়োজনে অভিনয় শিল্পীরা দর্শকদের সামনে হাজির হন নানামাত্রিক চরিত্রে। অভিনেত্রীদের ক্ষেত্রে কখনও গ্লামার গার্ল, কখনও বৃদ্ধা, কখনও স্ত্রী; সব ধরনের চরিত্রে পাওয়া যায়। এবার আগে অভিনেত্রী সোহানা সাবা অনেকগুলো চরিত্রে অভিনয় করলেও এই প্রথমবার তাকে দেখা যাবে পতিতা চরিত্রে!

মূলত ‘আব্দুর রহমান একটি অসমাপ্ত গল্পের নায়ক’ নাটকের জন্যই দুই বাংলায় জনপ্রিয় এই অভিনেত্রীকে নিতে হয়েছে ‘পতিতা চরিত্র’। এ নিয়ে সাবা বললেন, ‘রাতের আঁধারে রাস্তায় দাঁড়িয়ে থাকা পতিতাদের চরিত্র উপস্থাপন করতে গিয়ে তাদের এই অবস্থানের জন্য কোনো কারণ নিহিত, সেটি অনুধাবন করেছি।

তিনি বলেন, শুধু পতিতা নয়, এই নাটকে আমি একসঙ্গে কয়েকটি চরিত্রে হাজির হচ্ছি। কখনও বাড়িওয়ালী, কখনও প্রেমিকা আবার কখনও কাজেরমেয়ে। একসঙ্গে এতগুলো চরিত্র প্রেজেন্ট করা কিছুটা চ্যালেঞ্জ ছিল। আমি চেষ্টা করেছি পুরোটাই, বাকিটা দর্শক বিচার করবেন। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

‘আব্দুর রহমান একটি অসমাপ্ত গল্পের নায়ক’ এই নাটকটি পরিচালনা করেছেন পৃথুরাজ, কাহিনি-চিত্রনাট্য তারই। গল্পে দেখা যাবে, ‘আব্দুর রহমান’ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা তৌকীর আহমেদ। তিনি সবসময় তার হারানো প্রেমিকা সাবাকে খুঁজে পান মানুষের মাঝে। এটা নিয়ে মানসিক পীড়ায় ভুগে একটা সময় ডাক্তারের শরণাপন্ন হন।

তৌকীর-সাবা ছাড়াও আরো অভিনয় করেছেন শম্পা রেজা, রিফাত চৌধুরী, রফিক উল্লাহ্‌, রহিম সুমন, অভিষেক প্রমুখ। পুরান ঢাকা ও ঢাকার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হয়েছে। নির্মাতার ভাষ্য, মীর ফখরুদ্দীন ছোটনের প্রযোজনায় এই নাটকটি আজ (শনিবার) রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: