সর্বশেষ আপডেট : ২ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমা থানা তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা

দক্ষিণ সুরমা সংবাদদাতা ::
সিলেটে ১০ হাজার কোটি টাকার টেক্সটাইল শিল্পের সম্ভাবনা রয়েছে। সিলেটে টেক্সটাইল মিল স্থাপন করা হলে সেখানে তাঁতী লীগের কর্মী ও সমর্তকদের চাকরির যতেষ্ট সুযোগ রয়েছে। বলেন, সিলেট মহানগর তাঁতী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বাদশা গাজী।

শুক্রবার সন্ধ্যায় সিলেট রেলওয়ে শ্রমিকলীগ অফিসে সিলেট দক্ষিণ সুরমা থানা তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সিলেট মহানগর তাঁতী লীগ দক্ষিণ সুরমা থানা কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাদশা গাজী আরো বলেন, বাংলাদেশ তাঁতী লীগ ১৯৫১ সালে জাতীর জনক বঙ্গবন্ধুর হাত ধরে প্রতিষ্ঠিত হয়। সমগ্র বাংলাদেশে ১ কোটি ষাট লক্ষ ভোটার আছেন তাঁতী লীগে। তাঁতী লীগ বাংলাদেশ আওয়ামী লীগ এর বহৎ ও প্রাচীন অঙ্গসংগঠন। তাঁতী লীগ চাঁদাবাজি করে না। একটি স্বচ্ছ ও আদর্শ সংগঠন হিসেবে পরিচিত। জাতীর পিতা যে বাংলাদেশের স্বপ্ন দেখেছেন আমাদের তার দিকে এগিয়ে যেতে হবে। স্বাধীনতা যোদ্ধের সময় বস্ত্র বিতরনসহ নানা ভাবে বড় অগ্রণী ভূমিকা পালন করে। তাঁতী লীগের প্রধান কাজ হবে নৌকার ভোট বাড়ানো। দক্ষিণ সুরমায় ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সাংগঠনিক ভিত শক্ত করা।

সিলেট মহানগর তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মফিজুর রহমান এর সঞ্চলনায় ও সাংবাদিক জাবেদ আহমদ এমরানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, তাঁতী লীগ নেতা ইঞ্জিনিয়ার সুমন চৌধুরী ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট মহানগর কার্যনির্বাহী কমিটির সদস্য জাহিদুল ইসলাম জাহিদ, সিলেট মহানগর তাঁতী লীগের সাধারণ সম্পাদক নোমান, মহানগর সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, যুগ্ন আহবায়ক কাজী মোঃ হাকিম রাজা, আহবায়ক কমিটির সদস্য বিদ্যুৎ তরফদার রিংক, অর্থবিষয়ক সম্পাদক জুবেল আহমদ, তাঁত ও বন্ত্রবিষয়ক সম্পাদক কয়েছ আহমদ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিলেট রেলওয়ে শ্রমিকলীগ সম্পাদক শহিদুল হক, ২নং বরইকান্দি ইউনিয়নের সিনিয়র সাংগঠনিক সম্পাদক শাহ শাওন মাহমুদ, দক্ষিণ সুরমা যুবলীগ নেতা সজিব আহমদ, সৈয়দ শরীফ, আব্দুল্লাহ আল সাদেক, রুবেল আহমদ, সৈয়দ সুমন, শামীম আহমদ, সুমন আহমদ, সাব্বির আহমদ, মোরাদ ইসলাম, তালুকদার তানভীর, আব্দুস সালাম ও আলোকচিত্রী সৌরভ হোসাইন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: