সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জন্মদিনে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত সাংবাদিক দিপু সিদ্দিকী

জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন লাখো মানুষের প্রিয় মুখপত্র দৈনিক সিলেটের মানচিত্র পত্রিকার নির্বাহী সম্পাদক এবং জনপ্রিয় অনলাইন পরিবর্তন ডটকমরে সিলেট ব্যুরো প্রধান সাংবাদিক দিপু সিদ্দিকী। গত বৃহস্পতিবার ছিল তার ৩৭তম জন্মদিন।
জন্মদিন উপলক্ষ্যে গত বৃহস্পতিবার রাতে তার বাসভবনে দৈনিক সিলেটের মানচিত্র পত্রিকার সহকর্মীদের আয়োজনে এক কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় দৈনিক সিলেটের মানচিত্র পত্রিকার বর্তমান ও সাবেক সহকর্মী সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়ে দিপু সিদ্দিকী বলেন, জীবনের ৩৭ বসন্তের লগ্নে গুরুজন, স্বজন, শুভাকাঙ্ক্ষী, বন্ধু-বান্ধব, যেভাবে শুভকামনায় সিক্ত করেছেন, তা না বললেই নয়। আলাদা করে বলতে হয়, সিলেটের মানচিত্র পরিবারের কথা। এ পরিবারের বর্তমান ও সাবেক (যদিও মনে করি, আমরা আমরাই) সহকর্মীদের কারণে ‘বুড়ো’ বয়সের জন্মদিনে জীবনে প্রথমবারের মতো কেক কাটলাম। এখানে সহকর্মীরা যে ভালোবাসা দেখিয়েছে তা অতুলনীয়। আমরা এক পরিবারের মতো রয়েছি। অনেক পথ পাড়ি দিতে চাই।
কেক কাটা অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, দৈনিক সবুজ সিলেটের সিনিয়র রিপোর্টার সৈয়দ বাপ্পী, দৈনিক সিলেটের মানচিত্র পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ফয়ছল আহমদ, স্টাফ রিপোর্টার জামিল আহমদ, তুহিন আহমদ, আহমেদ ইমরান, মিলন আহমদ, স্টাফ ফটোসাংবাদিক মো. আজমল আলী, নিজামুল হক লিটন, দৈনিক সবুজ সিলেটের স্টাফ ফটোসাংবাদিক এহিয়া আহমদ, নিউজ মিরর টুয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার সাজুয়ার হোসেন খান সজিব, দৈনিক সিলেটের মানচিত্র পত্রিকার ফটোসাংবাদিক রাধে মল্লিক তপন, মো. রুবেল মিয়া, রিফাত আহমদ ও জুম্মান।
উল্লেখ্য, দিপু সিদ্দিকী সাংবাদিকতা শুরু করেন কলেজ জীবন থেকে। কাজ করেছেন দেশের প্রথম সারির কয়েকটি স্থানীয় ও জাতীয় দৈনিকে। সর্বশেষ তিনি দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। সেখান থেকেই যোগ দেন দৈনিক সিলেটের মানচিত্র পত্রিকার নির্বাহী সম্পাদক পদে। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: