সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসহায় শিশুদের জন্য শিক্ষার ব্যবস্থা করা নৈতিক দায়িত্ব — প্রফেসর ড. মো. তৈয়ব চৌধুরী

ডিস্ট্রিক্ট গভর্নর প্রফেসর ড. মো. তৈয়ব চৌধুরী বলেছেন, সমাজের অসহায় সুবিধা বঞ্চিত শ্রমজীবী শিশুরা শিক্ষার আলো পাচ্ছে না, তাদের জন্য শিক্ষা অর্জনের ব্যবস্থা করা আমাদের নৈতিক দায়িত্ব। সেই অভিপ্রায় থেকে একটি সুন্দর ও সমৃদ্ধশালী রাষ্ট্র গড়তে রোটারিয়ানরা অবদান রাখছে। সকল প্রতিষ্ঠান যদি মানবতার কল্যাণে এগিয়ে আসে তবে সমাজের মানুষ উপকৃত হবে।

ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের গাজীপুর গ্রামে রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেট-এর উদ্যোগে রোটারী স্কুল, স্কুল লাইব্রেরী, একটি স্যানিটারী টয়লেট ও বিদ্যালয়ে একটি গভীর নলকূপ স্থাপন পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গত ০৯ নভেম্বর বৃহস্পতিবার ক্লাব প্রেসিডেন্ট কাউন্সিলর রোটারিয়ান তৌফিক বক্স লিপনের সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ সাইফুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট এডিশনাল সেক্রেটারী রোটারিয়ান পিপি আজিজুল হক, জোনাল কো-অর্ডিনেটর রোটারিয়ান পিপি জাকির আহমদ চৌধুরী, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান পিপি মোশাররফ হোসেন জাহাঙ্গীর, গভর্নর এইড রোটারিয়ান পিপি কাজী হেলাল, রোটারিয়ান পিপি নজির আহমদ আজাদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আবু সুফিয়ান, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আহসান আহমদ খান, রোটারিয়ান ইকবাল হোসেন, রোটারিয়ান সোহাদ রব চৌধুরী, রোটারিয়ান ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরী, রোটারিয়ান সৈয়দ বাহারুল ইসলাম রিপন, রোটারিয়ান আবুল হোসেন, রোটারিয়ান আসাদুজ্জামান রনি, রোটারিয়ান এডভোকেট আসমা বেগম, আব্দুল করিম চৌধুরী একাডেমীর প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, এলাকার মুরব্বী কুতুব উদ্দিন প্রমুখ। এ দিকে রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেট-এর উদ্যোগে ডিস্ট্রিক্ট গভর্নর স্থানীয় এলাকায় দুটি গরিব সুবিধা বঞ্চিত পরিবারকে বাড়ির জায়গা সহ ঘর নির্মাণের নগদ অর্থ প্রদান করেন। এছাড়া রোটারী ক্লাব অব মেট্রোপলিটনের অর্থায়নে একটি গরিব পরিবারের মেয়ের বিবাহ সম্পন্ন হয় এবং অতিথিবৃন্দসহ রোটারিয়ানরা বিবাহভোজে অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: