সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে জাজ মাল্টিমিডিয়ার পোড়া মন-২ ছবির শুটিংয়ে ভারতীয় পরিচালকসহ ৪ জন পুলিশি হেফাজতে

সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি পোড়া মন ২ছবির শুটিং করতে এসে ভারতীয় বাংলা এবং হিন্দি চলচ্চিত্রের নৃত্য পরিচালক ও চলচ্চিত্র পরিচালক বাবা যাদব (রাজেশ কুমার যাদব) সহ ৪জনকে তাহিরপুর থানা পুলিশের হেফাজতে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে সুনামগঞ্জে প্রেরন করা হয়। তারা হল,ভারতীয় বাংলা এবং হিন্দি চলচ্চিত্রের নৃত্য পরিচালক ও চলচ্চিত্র পরিচালক বাবা যাদব (রাজেশ কুমার যাদব) ও অপর তিনজন হলেন,সঞ্জয় কুমার ব্রীজ মহান,বিপ্লব জারান ও রাজেশ কুমার চেল্লাপল্লি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার পোড়ামন-২ ছবিটির শুটিং করার জন্য অভিনয়ের প্রস্তুতি হিসেবে জাজ মাল্টিমিডিয়ার অধীনে গোপনে নৃত্য,ফাইটিং ও অভিনয়ের জন্য তারা শুক্রবার সকালে তাহিরপুর বাজার হোটেল টাঙ্গুয়া ইন এ অবস্থান করেন। ভারতীয় ঐ নৃত্য পরিচালক সহ ৪জন জাজ মালিটমিডিয়ার অন্য আরেকটি ছবি (নুরজাহান) ছবিতে কাজ করার সরকারি অনুমতি নিলেও পোড়ামন ২ছবির কোন অনুমতি না নিয়ে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে গোপনে পোড়ামন ২ছবির কার্যক্রম চালাচ্ছিলেন। কিন্তু এ ছবিতে কোন ধরনের সরকারি অনুমতি না থাকায় সুনামগঞ্জ পুলিশ সুপারের নির্দেশক্রমে তাদেরকে পুলিশ হেফাজতে আনা হয়।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পোড়ামন ২ ছবিটির শুটিং করার জন্য কোন ধরনের সরকারি অনুমতি না থাকায় পুলিশ সুপারের নির্দেশে বাবা যাদব সহ ৪ জনকে ফেরৎ পাঠানোর ব্যাবস্থা করা হচ্ছে।
এ প্রসঙ্গে বাবা যাদবের সঙ্গে থাকা পোড়ামন ২ ছবিটির পরিচালক তরুন নির্মাতা রাফিয়ান রাফি জানান,আমরা সুনামগঞ্জের তাহিরপুরে শুটিং করতে এসেছি। আর নৃত্য পরিচালক বাবা যাদব সহ ৪ জন শুটিং করার জন্য নয় স্পট দেখতে এসেছিলেন এখন তারা চলে যাবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: