সর্বশেষ আপডেট : ১৮ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুত্র সন্তানের মা হলেন মডেল ও উপস্থাপিকা শ্রাবণ্য

বিনোদন ডেস্ক ::
ছেলেসন্তানের মা হলেন মডেল ও উপস্থাপক শ্রাবণ্য তৌহিদা। গত ৮ নভেম্বর সন্ধ্যায় মালয়েশিয়ার সুবাঙ জয়া মেডিক্যাল সেন্টারে নবজাতকের জন্ম হয়েছে। তার নাম রাখা হয়েছে সারহান আবিয়ান খান শুদ্ধ।

অন্যদিকে, মা হওয়ার অনুভূতি ফেসবুকে ভক্ত ও বন্ধুদের সঙ্গে শেয়ার করেছেন শ্রাবণ্য। তিনি লিখেছেন, “তোমাদের শহরে নাকি রোদ মেপে মেপে কুয়াশা আসছে রোজ। তোমরা আবার কুয়াশা-বিলাসও করছ। সেই প্রিয় শহর ছেড়ে আমিও এক শহরে। সেই শহরে বৃষ্টি দেখছি রোজ। আমার মধ্যে হাহাকার জেগে উঠছে। এখন ঠিক আমার বৃষ্টি নয়, কুয়াশায় ভেজা রোদ্দুর চাই। আমি অপেক্ষা করছি। আমার একমুঠো আলো চাই, আমি যে অন্ধকারকে ভয় পাই বেশ। দূর আকাশে আমার শূন্য দৃষ্টি ঝাপসা হয়ে আসছে, কিন্তু আমি অনুভব করছি নতুন প্রাণ গাছে গাছে। নতুন পাতার আগমনে আনমনা হয়ে ভাবছি, ২০১৭ আমার জন্য অনেক আবেগের অনেক অন্য রকম এক পাওয়ার হতে যাচ্ছে। এই সালে এসেই আমি বুঝতে পারলাম, আমার রৌদ্রছায়ার খেলায় নতুন এক প্রাণের উৎস সে একান্তই আমার। আমার আনমনা হয়ে জানালায় তাকিয়ে থাকার দিন শেষ হবার অপেক্ষায়। তার ছোট দুটি পা হাঁটি হাঁটি পা পা করে দুহাতের মুঠোয় রোদ চুরি করে নিয়ে এসে বলবে, ‘মা, এই দেখো তোমার জন্য আলো এনেছি, ভয় পেয়ো না প্লিজ।’ আমার অপেক্ষা শেষ হলো বলে।”

এমন খুশির খবর দেওয়ার পর শ্রাবণ্য জানালেন, গত জুলাই থেকে ইউনিভার্সিটি অব মালেতে ইমার্জেন্সি মেডিসিন বিষয়ে এক বছরের ফেলোশিপ করতে গেছেন। এগুলো শেষ হলে ছেলেকে নিয়ে ঢাকায় ফিরবেন বলে জানান তিনি। পেশাদার চিকিৎসক হিসেবেও সুনাম আছে তার।

২০১৪ সালে ভালোবেসে সফটওয়্যার ইঞ্জিনিয়ার সাব্বির খানের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবণ্য। পারিবারিকভাবে হয় তাদের বিয়ে। সাব্বির মালয়েশিয়ায় আছেন পাঁচ বছর ধরে। ইনসাইট অব হিলটির হেড অব বিজনেস ইন্টেলিজেন্স পদে কর্মরত তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: