সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুভ জন্মদিন মিম

বিনোদন ডেস্ক ::

লাক্সতারকা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন আজ। বরাবরের মতো এবারের জন্মদিনটি পরিবারের সঙ্গে পালন করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

জন্মদিনে মিমকে প্রতিদিনের সংবাদ অনলাইন পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা। বৃহস্পতিবার রাতে পরিবারকে সঙ্গে নিয়ে তার জন্মদিনের প্রথম প্রহরের শুভারম্ভ হয়েছে কেক কাটার মধ্য দিয়ে।

জন্মদিনে মিম বলেন, ‘প্রতি বছরই আমার জন্মদিনের শুভ প্রহর শুরু হয় পরিবারের সঙ্গে কেক কাটার মধ্য দিয়ে। সেইসঙ্গে আমার প্রিয় কিছু মানুষ আছে, যারা আমাকে দেশ-বিদেশ থেকে ফোন দিয়ে শুভেচ্ছা জানান। তবে এই সময়ের আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ফেসবুকে উইশ করা। ফেসবুকে বলা যায়, এই দিনটিতে সবার শুভেচ্ছার উত্তর দেয়ার সুযোগ হয় না।’

জন্মদিনে বাবা-মায়ের কাছ থেকে গাড়ি উপহার পেয়েছেন মিম। মিম বলেন, আমার কাছে আমার বাবা-মা সেরা। অনেক সৌভাগ্যবান আমি, এমন বাবা-মা পেয়েছি।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় তিনি প্রথম-স্থান লাভ করেন। একই বছরে হুমায়ুন আহমেদ পরিচালিত আমার আছে জল চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।

বর্তমানে মিম উত্তম আকাশ স্যার পরিচালিত ‘আমি নেতা হব’ ছবিটির শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন। আগামী ১৩ নভেম্বর এ ছবির গানের শুটিংয়ে ব্যাংকক যাওয়ার কথা রয়েছে তার। এছাড়াও তার অভিনীত ‘পাষাণ’ ছবিটিও আগামী মাসে মুক্তি পাবার কথা রয়েছে।

জোনাকির আলো চলচ্চিত্রে অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমীর সঙ্গে যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন। তার অভিনীত চলচ্চিত্রগুলো হচ্ছে- ‘আমার প্রাণের প্রিয়া’, ‘তারকাঁটা’, ‘ব্ল্যাক’, ‘পদ্ম পাতার জল’, ‘সুইটহার্ট’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: