সর্বশেষ আপডেট : ২১ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে পুলিশি বাধায় বিএনপির সভা পন্ড

বিয়ানীবাজার প্রতিনিধি ::
বিয়ানীবাজার উপজেলার বারইগ্রামে গতকাল বৃহস্পতিবার বিকেলে বিএনপির কারামুক্ত নেতাদের সংবর্ধনা এবং সংগঠনের সদস্য কার্যক্রম অনুষ্ঠান পুলিশ বন্ধ করে দেয়। বিএনপির অভিযোগ, শান্তিপূর্ণ দলীয় কর্মকান্ডে পুলিশ গায়ে পড়ে বাধা দিচ্ছে।
পুলিশ জানায়, সেখানে একই স্থানে বিএনপির দুই পক্ষ সভা আহবান করায় অনুষ্ঠান বন্ধ করা দেয়া হয়। এ ঘটনায় বিয়ানীবাজার উপজেলা বিএনপি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে।
লাউতা ইউনিয়ন বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে বিকালে বারইগ্রাম বাজারে সভার প্রস্তুতিকালে পুলিশ পন্ড করে দেয়। বিএনপির কারামুক্ত নেতাদের সংবর্ধনা ও দলীয় সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের কথা ছিল।
উপজেলা বিএনপির সহসম্পাদক ছরওয়ার হোসেন বলেন, শান্তিপূর্ণ আয়োজনে পুলিশ বাধা দিচ্ছে। উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল বলেন, বিয়ানীবাজার বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ অঙ্গ-সহযোগীদের মধ্যে কোনো বিবেদ নেই। থানাপুলিশের এরকম অভিযোগ ভিত্তিহীন।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্জালাল মুন্সী বলেন, স্থানীয় বিএনপি ও যুবদল একই স্থানে পৃথক ব্যানারে সভা করার ঘোষণা দেয়। তাই আমরা সভা বন্ধ করে দিয়েছি। বারইগ্রাম বাজার ও আশপাশ এলাকা শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে পুলিশ হস্তক্ষেপ করেছে। আয়োজকদের সভা না করার নোটিশ প্রদান করা হয়েছে।
উল্লেখ্য, দলের কেন্দ্রীয় কর্মসূচি মেনে আজ লাউতা ইউনিয়ন বিএনপি এ সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও বিশেষ অতিথি জেলা যুবদল সভাপতি আব্দুল মান্নান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: