সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অ্যাম্বুলেন্সে রোগীর পরিবর্তে ৯৫ কেজি গাঁজা!

নিউজ ডেস্ক:: জরুরি মুহূর্তে মুমূর্ষু রোগী বহনের জন্যই অ্যাম্বুলেন্স। কিন্তু সেখানে যদি রোগীর পরিবর্তে মাদক পাওয়া যায় তা বিস্ময়কর বটে। কিন্তু এমন কৌশলই নিয়েছে মাদক ব্যবসায়ীরা। রাজধানীর মোহাম্মদপুরে অভিযান চালিয়ে অ্যাম্বুলেন্স থেকে উদ্ধার করা হয়েছে ৯৫ কেজি গাঁজা।

বৃহস্পতিবার সন্ধ্যায় মোহাম্মদপুর টিকাপাড়া পানির পাম্প এলাকায় অ্যাম্বুলেন্সে বহনকালে ছয় বস্তা গাঁজাসহ গ্রেফতার করা হয় তিন মাদক ব্যবসায়ীকে। তারা হলেন, সবুজ (২৫), মিলন(২৮) ও জাহিদ হাসান (২৪)।

 

অভিযানের নেতৃত্বে থাকা গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার খন্দকার রবিউল আরাফাত লেনিন বলেন, তারা অ্যাম্বুলেন্সে করে সীমান্ত এলাকা হতে গাঁজা নিয়ে এসে ঢাকা ও তার আশপাশ এলাকায় সরবরাহ করে আসছিল।

গোপন সূত্রে খবর পেয়ে গোয়েন্দা ও অপরাধ তথ্য (দক্ষিণ) বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিমের একটি দল ওঁৎ পেতে থাকে। অ্যাম্বুলেন্সেটি কাছাকাছি আসলে পুলিশ থামার ইশারা দেয়। কিন্তু পুলিশের ইশারা না মেনে অ্যাম্বুলেন্সে দ্রুত গতিতে চলে যেতে থাকে। এরপর পেছন থেকে ধাওয়া করে ডিবি। একপর্যায়ে মোহাম্মদপুর টিকাপাড়া পানির পাম্পের কাছে এসে তাদের গ্রেফতার করতে সমর্থ হয় পুলিশ।

তিনি আরও জানান, গ্রেফতাররা অ্যাম্বুলেন্সে করে গাঁজা নিয়ে যাতায়াতের সময় তাদের অ্যাম্বুলেন্সের সামনে একটি এসকর্ট (প্রহরী) পার্টি রাখে, যারা রাস্তা ক্লিয়ার দেয়। এভাবে তারা একের পর এক চেকপোস্ট এড়িয়ে গন্তব্যে পৌঁছে যান। গ্রেফতারদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: