সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫২ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গরু চোরকে হাতেনাতে আটক করেছে সুনামগঞ্জ থানা পুলিশ

সুনামগঞ্জ সংবাদদাতা:: চুরি করা গরু বাজারে বিক্রয় করার লক্ষ্যে নিয়ে যাওয়ার প্রাক্বালে পথিমধ্যে চোরাইকৃত গরুসহ ২ গরু চোরকে আটক করেছে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ। আটককৃত চোরেরা হচ্ছে সুনামগঞ্জ পৌর এলাকার পশ্চিম তেঘরিয়া নিবাসী আব্দুল বারিকের পুত্র মতিবুর রহমান (২৮) ও সদর উপজেলার গৌরারং ইউনিয়নের কুতুবপুর গ্রামের মৃত জহুর উদ্দিনের পুত্র বাবুল (২২)।

পুলিশ জানায়,গত ৩১ অক্টোবর সুনামগঞ্জ বিসিক মাঠ থেকে ঘাস খাওয়ার প্রাক্কালে শহরের ওয়েজখালী নিবাসী মৃত আব্দুস সামাদের পুত্র আব্দুল আলীর বাছুরসহ ১টি কালো রঙ্গের গাভী চুরি হয়। ৭ নভেম্বর মঙ্গলবার আমবাড়ী বাজারে নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে চোরদল রওয়ানা হলে স্থানীয় কুরবানগর ইউনিয়নের ব্রাহ্মণগাও গ্রামের লোকজন চোরাইকৃত গরুর মালিককে খবর দেয়ার পাশাপাশি তাদের গতিবিধি পর্যবেক্ষণ করে থানা পুলিশে খবর দেয়। পরে সদর মডেল থানার এসআই মোশাররফ হোসেন ঘটনাস্থলে গিয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে চোরদেরকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনা স্বীকার করে এসআই মোশাররফ হোসেন বলেন,ঘটনাস্থলে মালিককে দেখামাত্র তার গরু ও বাছুর মালিকের কাছে ছুটে আসে। সাথে সাথে পুলিশ চোরদের কাছ থেকে চোরাইকৃত গরু দুটি জব্দ করে। এর মধ্যে ১টি কালো রঙ্গের গাভী অপরটি লাল গাভী। এ ব্যাপারে চোরদের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা নং ৪ তাং ৭/১১/২০১৭ইং দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: