সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জীবনের শেষ সময় পর্যন্ত জৈন্তার মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যাব – ইমরান আহমদ এমপি

মীর মোঃ শোয়েব আহমদ:: জাতীয় সংসদ সদস্য ইমরান আহমদ এমপি বলেছেন, দেশের খাদ্য উৎপাদন বৃদ্ধি করতে শেখ হাসিনার সরকার কৃষকদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। ভিশন ২০২১ বাস্তবায়নে দেশ এগিয়ে যাচ্ছে। মুলত: আমাদের কৃষকরা দেশ কে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সরকার গ্রাম এলাকার সার্বিক উন্নয়নে অনেক প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। তিনি বলেন, আমি বিগত ৩০ বছর থেকে পিছিয়েপড়া জৈন্তার মাটি ও মানুষের উন্নয়নে কাজ করেছি, জীবনের শেষ সময় পর্যন্ত অবহেলিত জৈন্তার মানুষের কল্যাণে কাজ করে যাব। এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সবার সহযোগিতা কামনা করেন ।

৯ নভেম্বর বৃস্পতিবার সকলে জৈন্তাপুর উপজেলায় কৃষি অধিদপ্তর আয়োজিত বিনা মূল্যে বীজ ও সার বিতরণী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন ,ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রী জয়মতি রানী, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) খান মো: মাঈনুল জাকির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল আহমদ, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এখলাছুর রহমান, নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঞ্জুর এলাহী স¤্রাট, চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমনিুর রশিদ। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার মৌরীন করিম।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো: কুতুব উদ্দিনের উপস্থপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা ফারুক হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এ,কে আজাদ ভূইয়া, যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী, আওয়ামীলীগ নেতা আলা উদ্দিন, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি উপাধ্যক্ষ শাহেদ আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, ইউপি সদস্য হুমায়ুন কবির খান, সাবেক ছাত্রনেতা জাকরিয়া মাহমুদ ও ইউপি সদস্য শামীম আহমদ।

অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ২৫ জন ক্ষুদ্র নৃ-ত্বাত্তিক জনগোষ্ঠী সহ অসহায় লোকদের মধ্যে ১ লক্ষ ৭৫ হাজার টাকা অনুদান প্রদান করেন এবং উপজেলা কৃষি অধিদপ্তর কর্তৃক ২ হাজার ৮শত ৪০ জন কৃষকের মধ্যে নগদ ২৮ লক্ষ ৪০ হাজার টাকা ও ব্যুরো ধানের বীজ ও সার ,৩৫০জন কৃষক কে সরিষা বীজ এবং ৩৫জন কে ভুট্রা বীজ বিতরণ করা হয়েছে।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: