সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএল : খুলনার কাছে সিলেটের হার

ক্রীড়া প্রতিবেদক ::
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টির পঞ্চম আসরে জয়ের হ্যাটট্রিকের পর অবশেষে সিলেট সিক্সার্সকে থামিয়ে দিল খুলনা টাইটান্স। বুধবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে টসে জিতে স্বাগতিকদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৩৫ রানে আটকে যায় সিলেটের ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে ২ ওভার বাকী থাকতেই ৪ উইকেট হারিয়ে ১৩৮ রান সংগ্রহ করে মাহমুদউল্লাহর দল। ফলে নিশ্চিত হয় ৬ উইকেটের বড় জয়। দলের পক্ষে ৩৬ বলে সর্বোচ্চ ৪৭ রান তুলেন বিদেশি রিক্রুট অস্ট্রেলিয়ান ক্রিকেটার মাইকেল কিলিঞ্জার। প্রসঙ্গত এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে পরাজিত হয় খুলনা টাইটান্স। অন্যদিকে টানা ম্যাচ ম্যাচে যথাক্রমে ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসকে পরাজিত করে সিলেট।

এর আগে শুরুতে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই তিন-তিনটি ৪ হাঁকান উপুল থারাঙ্গা। এর মধ্যদিয়ে দারুণ শুরুর ইঙ্গিত দেয় সিলেট সিক্সার্স। তবে এরপর দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় খুলনা। মাহমুদউল্লাহ রিয়াদদের আঁটসাট বোলিংয়ে কোণঠাসা হয়ে পড়ে সিলেট। নাসির হোসেনের দায়িত্বশীল ব্যাটিংয়ের পরও শেষ পর্যন্ত১৩৫ রানেই থামিয়ে দেয় সিলেটকে। দলের হয়ে নাসির সর্বোচ্চ ৪৭ রান করেন। ৩৫ বলে ৫টি চারের সাহায্যে এই রান করেন তিনি। এছাড়া থারাঙ্গা ২৬, দানুসকা গুনাথিলাকা ২৬ ও রস হুইটলি করেন ২৭ রান। খুলনার হয়ে মাহমুদউল্লাহ ও জোফ্রা আর্চার দুটি করে উইকেট নেন। শফিউল ইসলাম নেন একটি উইকেট।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: