সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪২ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওমর সানীকে পেয়ে কাঁদলেন শতবছরের বৃদ্ধা

বিনোদন ডেস্ক:: তারকাদের সামনে থেকে দেখার শখ কার না হয়! সেই শখ বয়স মানে না, স্থান মানে না। মানেনি ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় নায়ক ওমর সানিকে দেখতে আসা শতবর্ষী এক বৃদ্ধার বেলাতেও। প্রিয় তারকাকে দেখতে এসে আবেগে কেঁদে ফেললেন তিনি।

ওমর সানী ক’দিন আগে এই নারী ভক্তের দেখা পেলেন। তার বয়স একশোতে ঠেকেছে প্রায়। বয়সের ভারে নুয়ে পড়েছেন। তবু নায়ক ওমর সানী এসেছেন শুনে তিনি ছুটি আসেন তার সঙ্গে দেখা করতে। ঘটনাটির বিস্তারিত জানিয়ে ওমর সানী তার ফেসবুকে লিখেছেন, ‘কিছু স্মৃতি, কিছু মুহূর্ত হৃদয়ে আজীবন থেকে যায়। মাঝে মাঝে দু’চোখে ভেসে উঠে বাস্তবের মতো। তেমনি একটি মুহুর্ত এই বৃদ্ধার সাথে। এই বৃদ্ধার বয়স আনুমানিক ১০০ বছরের কাছাকাছি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছিলাম মেহেরপুর জেলার মুজিব নগরে।

এই বৃদ্ধা কীভাবে যেন জানতে পারে আমার কথা। শুনে চলে আসে অজপাড়া গাঁ (ইন্ডিয়ার বর্ডারের কাছে এক গ্রাম) থেকে আমাকে দেখতে। আমার কাছে এসে জড়িয়ে ধরে আমাকে প্রাণ ভরে দোয়া করে আর আবেগে কেঁদে ফেলেন।

omarsunny

ওমর সানী আরও লেখেন, উনি এসেছিলেন শুধুমাত্র আমাকে দেখার জন্য ও দোয়া করার জন্য। সেলফি তোলার জন্য না। উনার এই ভালোবাসা দেখে আমি আবেগ আপ্লুত হয়ে যাই আর উনি হয়ে যায় আমার কাছে ভালোবাসার সেলিব্রেটি। তাইতো আমিই উনার সাথে সেলফি উঠাই, আর কিছু ছবি ক্যামেরা বন্ধি করি। কারণ এমন ভালোবাসা যে আমার শিল্পী জীবনের অনেক বড় পাওয়া।’

বর্তমানে ওমর সানী ‘আমি নেতা হবো’সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: