সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আসছে ‘ক্রিকেটে নতুন আওয়াজ’

স্পোর্টস ডেস্ক:: ‘ক্রিকেট বাংলাদেশ’ বিশ্ব দরবারে এক বিস্ময়ের নাম। ক্রিকেট উম্মাদনায় মাস্তি গোটা জাতি। এ খেলার মধ্য দিয়েই এক ইতিবাচক বাংলাদেশকে দেখছে বিশ্ববাসী। আন্তর্জাতিক অঙ্গনে ক্রিকেট খেলার মধ্য দিয়ে বাংলাদেশ আজ বিশেষ পরিচিত। আর এ খেলাকে বাঙালির হয়ে বিশ্ব দরবারে তুলে ধরবে নতুন ধারাভাষ্যকাররা।

‘ফ্রেস প্রেজেন্ট স্বাধীন কমেন্টটার হান্ট-২০১৭ পাওয়ার্ড বাই জিটিভি’র সংবাদ সম্মেলনে অংশ নেয়া আলোচকরা এমনভাবেই বলছিলেন। ‘ক্রিকেটে নতুন আওয়াজ’ স্লোগান ধারণ করে ক্রিকেট বিশ্বের নতুন ধারাভাষ্যকার খুঁজতে আয়োজন করা হচ্ছে ভিন্নধারার এক প্রতিযোগিতা।

 

বুধবার দুপুরে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে বলা হয়, ১৮ বছরের ঊর্ধ্বে যেকোনো তরুণ-তরুণী এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। আগামী ১০ নভেম্বর থেকে রেজিস্ট্রেশন শুরু হবে চলবে ২০ নভেম্বর পর্যন্ত। রেডিও স্বাধীনের অফিসিয়াল ফ্যান পেইজ থেকে রেজিস্ট্রেশনের সার্বিক তথ্য জানা যাবে।

সম্মেলনে জানানো হয়, ২২ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত ঢাকার ৭টি জায়গায় অডিশন চলবে। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের নিয়ে তিন দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স চলবে ২ থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত। প্রশিক্ষণ শেষে সেরা ১০ জন আগামী ৫ ও ৬ ডিসেম্বর রেডিও স্বাধীনে প্রচারিত বিপিএল ক্রিকেট ম্যাচে সরাসরি ধারাভাষ্য দেয়ার সুযোগ পাবেন।

পরে বিচারক ও শ্রোতাদের ভোটে বিজয়ী তিনজনকে আগামী ১৫ ডিসেম্বর আকর্ষণীয় পুরস্কার দেয়া হবে। প্রতিযোগীতার মূল বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন চৌধুরী জাফরউল্লাহ শারাফাত। অংশগ্রহণকারীরা ০৯৬৬৬৯২৪৯২৪ নম্বরে কল দিয়ে প্রতিযোগিতার বিস্তারিত জানতে পারবেন।

সংবাদ সম্মেলনে এশিয়াটিক ত্রি সিক্সটি গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও অভিনেতা ইরেশ যাকের, মেঘনা গ্রুপের মার্কেটিং বিভাগের নির্বাহী পরিচালক আসিফ ইকবাল, জিটিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফয়েজ, ধারাভাষ্যকর চৌধুরী জাফরউল্লাহ শারাফাত, রেডিও স্বাধীনের সহযোগী নির্বাহী পরিচালক মীর ফজলে রাব্বী, হসপিটিলিটি পার্টনার হোটেল দ্য কক্স টুডে’র সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মহিউদ্দিন খান উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: