সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইতালিতে বিএনপির ‘বিপ্লব ও সংহতি’ দিবস পালিত

প্রবাস ডেস্ক:: ইতালির নাপলিতে মহানগর বিএনপির উদ্যোগে ‘বিপ্লব ও সংহতি’ দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৭ নভেম্বর) স্থানীয় সময় বিকেল ৪টায় নাপলি বিএনপির অস্হায়ী কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

নাপলি মহানগর বিএনপি সভাপতি মিজান মজুমদারের সভাপতিত্বে ও জুলিয়ানো বিএনপির সভাপতি তোফায়েল আহমদ সুলেমান বেগের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ইতালি বিএনপির সহ-সভাপতি ও নাপোলি বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান তালুকদার।

 

এ সময় আরও বক্তব্য দেন নাপলি বিএনপি নেতা কাহার মিয়া, শারফরাজ উদ্দিন, নাপলি মহানগর বিএনপির সহ-সভাপতি আব্দুল আহাদ, মহানগর যুবদল নেতা মাহি, নাপোলি যুবদল নেতা ফখরুল ইসলাম, সাব্বির আহমদ, ফয়ছল হোসেন, আব্দুল মালিক, প্রমুখ।

সভায় শাহজাহান তালুকদার বলেন, ৭ নভেম্বর আমাদের জন্য গৌরবের দিন। ১৯৭৫ সালের ৬ নভেম্বর আমাদের নেতা বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে গ্রেফতার করা হয়। পরের দিন ৭ নভেম্বর সিপাহি বিপ্লবের মাধ্যমে মুক্ত হন তিনি। তাই এ দিনটি আমাদের জন্য গৌরবের।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নাপলি বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ও ওলামা দলের প্রস্তাবিত কমিটির সভাপতি মাওলানা ফরিদ উদ্দিন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: