সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে, মনে হচ্ছে অ্যাওয়ার্ড পেয়ে গেছি’

বিনোদন ডেস্ক:: জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ মুক্তি পাচ্ছে ২২ ডিসেম্বর। ছবিটি প্রযোজনা করেছে টাইগার মিডিয়া। গত ঈদে ছবিটি মুক্তির কথা থাকলেও ব্যবসায়িক কারণে পিছিয়ে যায়।

ছবিটি প্রযোজনা ও পরিবেশনা করছে দি অভি কথাচিত্র। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন জাহিদ হাসান অভি। ডিসেম্বর ছবিটি মুক্তি নিয়ে দারুণ উচ্ছ্বসিত চিত্রনায়িকা তানিন সুবহা।

ছবিটি নিয়ে তানিন সুবহা বলেন, আমি এতো বেশি এক্সাইটেড যে, ছবির মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে, আর মনে হচ্ছে আমি যেন কোনো অ্যাওয়ার্ড পেয়ে গেছি। এই ছবিটি আমার জন্য অনেক স্পেশাল। কারণ রাজু ভাইয়ের সাথে প্রথম কাজ করেছি,

তানিন সুবহার আরও তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এরমধ্যে রয়েছে কামরুল কাজলের ‘অবাস্তব ভালোবাসা’, মুকুল নেত্রবাদির ‘দেমাগ’ জাভেদ জাহিদের ‘দুই রাজকন্যা’।

বর্তমানে গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’, ইমদাদুল হক খানের ‘মন নিয়ে লুকোচুরি’, মিজানুর রহমান শামীমের ‘বীর বাঙ্গালী ও ‘দাদা গুরু দুর্গা দেধান’, জাভেদ জাহিদের ‘বিড়ঙ্গনা’, মুকুল নেত্রবাদির ‘রাজা রানির গল্প’, মির্জা সাখাওতের ‘স্বপ্ন যাত্রা’, রুবেল মাহমুদের ‘গল্পকার’ ছবির শুটিং নিয়া ব্যস্ততা সময় পার করছেন তানিন সুবহা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: