সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমানযাত্রীকে মাটিতে ফেলে মারধর

আন্তর্জাতিক ডেস্ক:: দিল্লি বিমানবন্দরে ইন্ডিগোর বিমানকর্মীদের হাতে মারধরের শিকার হয়েছেন এক যাত্রী। শুধু মারধর নয়, তাকে যেভাবে হেনস্থা করা হয়েছে তা কল্পনাতীত। যাত্রী হেনস্থার সেই ভিডিও ছড়িয়ে পড়ায় সমালোচনার ঝড় বইছে ভারত জুড়ে। খবর- আনন্দবাজার।

টাইমস নাও-এর খবরের বরাত দিয়ে বলা হয়েছে, যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার বা হেনস্থার অভিযোগ ইন্ডিগোর বিরুদ্ধে নতুন কোনো ঘটনা হয়। কিন্তু রাজীব কাটিয়ালের (মারধরের শিকার যাত্রী) সঙ্গে যা হয়েছে তা সীমা ছাড়িয়ে গেছে।

ঘটনাটি গত ১৫ অক্টোবরের। দিল্লি বিমানবন্দরে নামার পরই একটি বিষয় নিয়ে ইন্ডিগোর দুই কর্মীর সঙ্গে কথা কাটাকাটি হয় কাটিয়ালের। পরে টার্মিনালে যেতে বাসে উঠার সময় ওই কর্মীরা তাকে ধাক্কা মেরে সরিয়ে দেন। প্রতিবাদ করলে কাটিয়ালকে মাটিতে ফেলে তার উপর চড়াও হন ওই দুইকর্মী। এমনকি পুলিশের কাছে নিয়ে গিয়ে উল্টে তাকেই হুমকি দেয়া হয়েছে।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি যখন ঘটছে তখন ইন্ডিগোরই এক কর্মী তা ক্যামেরাবন্দি করেন। বিষয়টি জানিয়ে তিনি কর্তৃপক্ষকে ভিডিওটি দেখান। অভিযুক্ত দুই কর্মীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে উল্টে ক্যামেরাবন্দি করার অভিযোগে তাকেই বরখাস্ত করার অভিযোগ ওঠেছে।

বিষয়টি ঘিরে দেশজুড়ে সমালোচনার ঝড় বইছে। সংস্থার শীর্ষকর্তা আদিত্য ঘোষ বলেছেন, ‘এই ঘটনা জানার পরই ওই যাত্রীর কাছে ক্ষমা চেয়ে নেয়া হয়েছে। বিভাগীয় তদন্ত চলছে। অভিযুক্ত কর্মীদের বরখাস্ত করা হয়েছে। প্রয়োজনে অভিযুক্ত কর্মীদের চাকরি থেকে বরখাস্তও করা হতে পারে।’

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: