সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১৮ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারো প্রযোজনায় শাকিব খান

বিনোদন ডেস্ক:: চিত্রনায়ক শাকিব খান প্রযোজিত প্রথম ছবি ‘হিরো দ্য সুপারস্টার’। এসকে ফিল্মসের ব্যানারে ওই ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। বদিউল আলম খোকনের পরিচালনায় শাকিব প্রযোজিত ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি রেকর্ড পরিমাণ ব্যবসা করেছিল। সুখবর হচ্ছে, কয়েক বছর পর আবারো প্রযোজনায় আসছেন শাকিব খান। তার প্রযোজিত নতুন ছবির নাম ‘প্রিয়তমা’।

এই ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ, যিনি ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি নির্মাণ করেছিলেন। নির্মাতা হিমেল আশরাফ তার ফেসবুকে জানিয়েছেন, ‘আমার পরবর্তী সিনেমার নাম ‘প্রিয়তমা’। এই সিনেমার মূল চরিত্রে আছেন বাংলাদেশের সবচেয়ে বড়তারকা শাকিব খান। তার চেয়ে বড় কথা এই সিনেমা প্রযোজনা করছেন স্বয়ং শাকিব খান। এসকে ফিল্মস এর ব্যানারে সিনেমা করতে পারা একজন নির্মাতার জন্য অনেক বড় সৌভাগ্যের ব্যাপার। ধন্যবাদ শাকিব খান আমার উপর আস্থা রাখার জন্য। ‘প্রিয়তমা’ লিখেছেন ফারুক হোসেন।

 

চিত্রপরিচালক সমিতিতে প্রিয়তমা’র নাম লিপিবদ্ধ করা হয়েছে গেল ৭ নভেম্বর। এই ছবিতে নায়িকা কে থাকবেন সেটি জানাননি হিমেল আশরাফ। তার ভাষ্য, শাকিব খান অন্য একটি ছবির শুটিংয়ে দেশের বাইরে আছেন। তিনি দেশে ফিরলেই আনুষ্ঠানিকভাবে সব কিছু জানানো হবে। নায়িকার বিষয়টি নিয়ে আপাতত কিছু বলতে চাই না। ছবির শুটিং শুরু হবে আগামী বছরের মার্চ মাসে।

শাকিব প্রযোজিত ‘হিরো দ্য সুপারস্টার’ এ অভিনয় করেছিলেন অপু, ববি, ববিতা, নতুন, অমিত হাসান, মিশা সওদাগর প্রমুখ। ২০১৪ সালের জুলাইয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছবিটি মুক্তি দেয়া হয়েছিল। উইকিপিডিয়া বলছে, ২ কোটি ১৫ লাখ টাকা ব্যয়ের এই ছবিটি ব্যবসা করেছি ১০ কোটি টাকার বেশি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: