সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের দুই ওপেনারের সামনে অসহায় রাজশাহী

স্পোর্টস ডেস্ক:: প্রথম ম্যাচে হারার পর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে মাঠে নেমেছে রাজশাহী কিংস। কিন্তু টানা জয়ে উড়তে থাকা নাসিরের সিলেট সিক্সার্সের দুই ওপেনারের সামনে যেন অসহায় আত্মসমর্পণ করতে বাধ্য হচ্ছে রাজশাহীর বোলাররা।

টস হেরে সিলেটের হয়ে ওপেন করতে আসেন উপুল থারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচার। দু’জনে মিলে ৯ ওভার শেষে ৯৩ রানের জুটি গড়েছেন। থারাঙ্গা ২৮ বলে ৪৪ আর ফ্লেচার ২৬ বলে ৪৫ রান নিয়ে অপরাজিত রয়েছেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত সিলেটের সংগ্রহ ৯ ওভারে বিনা উইকেটে ৯৩ রান। রাজশাহীর বোলাররা বেশ কয়েকবার আউটের সুযোগ তৈরি করলেও কোন সফলতা দেখাতে পারেননি।

টানা দুই ম্যাচ জিতে নাসিরের সিলেট বেশ খোশ মেজাজে রয়েছে। আর আজকের ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানকে আরও পাকাপোক্ত করাই সিলেটের মূল লক্ষ্য। সিলেট দলে রয়েছে আজ দুটি পরিবর্তন। দলে ফিরেছেন কামরুল ইসলাম রাব্বি ও দানুষ্কা গুনাথিলাকা। বাদ পড়েছেন শুভাগত হোম ও প্লাঙ্কেট।

অপর দিকে প্রথম ম্যাচ রংপুরের কাছে হেরে ব্যাকফুটে রাজশাহী, এই ম্যাচে জয়ের বিকল্প কিছু ভাবছে না তারা। রাজশাহী দলে রয়েছে একটি মাত্র পরিবর্তন। নিহাদুজ্জামানের পরিবর্তে দলে ফিরেছেন হোসেন আলি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: