সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় তদন্ত কমিটি গঠন

শাবি সংবাদদাতা:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের ওপর সিএনজি চালকদের হামলার ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য মঙ্গলবার বিকালে তদন্ত কমিটি গঠন করা হয়। গণিত বিভাগের প্রধান অধ্যাপক ড. আনোয়ারুল ইসলামকে প্রধান করে পাঁচ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন- অধ্যাপক ড. জহির বিন আলম, অধ্যাপক ড. মুস্তাক আহমেদ, অধ্যাপক ড. এ এইচ এম বেলায়েত হোসেন প্রমুখ। শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, ছিনতাইকারীদের কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবেনা। আমি ইতোমধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে বিষয়টি অবহিত করেছি। তাছাড়া পুলিশের সাথে সভা করে চেক পোস্ট বসাতে বলেছি যাতে করে সিএনজিতে কারা উঠে এ বিষয়টা দেখা যায়। এ সকল ঘটনা মোকাবেলায় সকলকে এক হয়ে কাজ করতে হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ধারাবাহিক ছিনতাইয়ের ঘটনার প্রতিবাদে সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সাধারণ শিক্ষার্থীরা জড়ো হয়ে শান্তিপূর্ণ আন্দোলন করতে থাকলে সিএনজি চালকরা শিক্ষার্থীদের উপর হামলা করে শিক্ষকসহ ১০জন শিক্ষার্থীকে আহত করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: