সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোস্তাফিজের অপেক্ষায় ড্যারেন স্যামি

স্পোর্টস ডেস্ক:: কী দুর্ভাগ্য মোস্তাফিজুর রহমানের। গত বিপিএলেও ইনজুরির কারণে থাকতে হয়েছিল মাঠের বাইরে। দর্শকসারিতে বসে দেখতে হয়েছিল পুরো বিপিএলের খেলা। এবার তো তাকে এ প্লাস (আইকন) ক্যটাগরিতেই রাখা হয়েছিল। নিজেদের আইকন হিসেবে বরিশাল বুলস মোস্তাফিজকে বাছাই করে নিয়েছিল; কিন্তু আর্থিক সমস্যার কারণে এবারের আসর থেকে বরিশাল বুলসকে অংশগ্রহণ থেকে বিরত রাখা হয়। ফলে আইকন হলেও অন্যদের মতো প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে রাজশাহী কিংসে নাম লেখান বাংলাদেশের এ কাটার মাস্টার।

কিন্তু দুর্ভাগ্য তো আর এত সহজে পিছু ছাড়বে না তার। দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ চালাকালীনই অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। সুতরাং, সিরিজের মাঝপথেই ফিরে আসতে হয়েছিল দেশে। শুধু দেশে ফিরে আসাই নয়, বিপিএলের প্রথম অংশেও তাকে থাকতে হচ্ছে দর্শকাসনে। নিজের দল রাজশাহী কিংস যখন সিলেটে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন, তখন মোস্তাফিজ একাকি রিহ্যাব করছেন মিরপুরে বিসিবি একাডেমিতে।

নিজেদের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের কাছে হেরে যেতে হয়েছিল রাজশাহী কিংসকে। মোস্তাফিজুর রহমান দলে থাকলে হয়তো রংপুরের কাছে হারতে হতো না রাজশাহীকে। বিষয়টা খুব ভালোভাবেই অনুধাবন করতে পেরেছেন রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি। তিনি নিজেও মনে করেন, হয়তো মোস্তাফিজ ফিরলে দলের চেহারা বদলে যাবে।

mustafiz

এ কারণে সোমবার সিলেটের জেলা স্টেডিয়ামে অনুশীলন করা পর সন্ধ্যায় টুইটারে একটি পোস্ট দেন মোস্তাফিজকে লক্ষ্য করে। প্র্যাকটিসের সময় তোলা নিজের একটি ছবি দিয়ে স্যামি লিখেন, ‘অনুশীলন থেকে বলছি, আশা করছি খুব দ্রুত গতিতে সুস্থ হয়ে উঠবেন মোস্তাফিজ এবং দ্রুত আমাদের সঙ্গে যোগ দেবেন।’

ড্যারেন স্যামির টুইট চোখে পড়েছে মোস্তাফিজেরও। তিনিও টুইটারের মাধ্যমেই নিজ ফ্রাঞ্চাইজি অধিনায়কের ইচ্ছার জবাব দিয়েছেন। লিখেছেন, ‘আমি খুব করে সেই দিনটির অপেক্ষায় রয়েছি। আশাকরি খুব দ্রুতই মাঠের মধ্যে আমাদের একে অপরের দেখা হবে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: