সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয়তাবাদী শক্তিকে ধংশ করতে নেতৃত্ব শূন্য করার চেষ্টা করে কোন লাভ হবে না, এই শক্তির ক্ষয় নাই – কামরুল

সুনামগঞ্জ প্রতিনিধি:: স্বাধীন বাংলাদেশে অবৈধ ভাবে কোন সরকার শক্তির জোড়ে বেশী দিন ঠিকে থাকতে পারে নি এই সরকারও পারবে না। এই সরকার জনগনের উন্নয়নে কাজ না করে নিজেদের উন্নয়নে কাজ করছে। এই দেশের জনগন তা বুজতে পেরেছে। দেশের দূদিনেই নয় সর্বক্ষেত্রে সব সময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এই দেশের জনগনের পাশে আছে থাকবে আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে হামলা চালিয়ে কোন লাভ হবে আমরা আবারও গর্জে উঠবো জনগনের দাবী আদায়ের লক্ষ্য নিয়ে। জাতীয়তাবাদী শক্তিকে ধংশ করতে নেতৃত্ব শূন্য করার চেষ্টা করে কোন লাভ হবে না এই শক্তির ক্ষয় নাই।

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বেলা সাড়ে ১২টায় উপজেলা বিএনপির উদ্যোগে মধ্য বাজারের দলীয় কার্য্যালয় জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের এক আলোচনা সভায় তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল এসব কথা বলেন।

আলোচনা সভায় উপজেলা বিএনপির সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রুহুল আমিনের সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জী,তাহিরপুর উপজেলা বিএনপির সহ সভাপতি আব্দুল আহাদ,সাংগঠানিক সম্পাদক মেহেদী হাসান উজ্জল,উত্তর শ্রীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডাঃ শামসুদ্দিন আহমদ,দক্ষিন শ্রীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি গোলেনুর মিয়া,দক্ষিন বড়দল ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ইসহাক মিয়া,সাধারন সম্পাদক আশরাফুল আলম,বালিজুরী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক জমিরুল হক,যুবদল নেতা মাহবুব চৌধুরী,শাহাজাহান কবির,আব্দুল হক,উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম,সহ সাধারন সম্পাদক তোজাম্মেল হক নাছরুম,ছাত্রদল নেতা চাঁন মিয়া সর্দাগর,মিজানুর রহমান,আবুল কালাম আজাদ,একরাম হাসান,জাহিদৃুল হক রাজু,রাসেল আহমদ,বাচ্ছু মিয়া,রাব্বি প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: