সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অানুষ্কার চমকপ্রদ ৫ তথ্য

বিনোদন ডেস্ক::
বাহুবলীর দেবসেনাকে কে না চেনে! দেবসেনার জনপ্রিয়তায় যেন আনেকটা আড়ালেই রয়ে গেছে এ চরিত্রের আসল নাম। সকলের মুখে তার একটাই পরিচিতি, দেবসেনা।

তার আসল নাম অানুষ্কা শেট্টি। বাহুবলীর তুমুল সাফল্য নায়ক প্রভাসকে যত খ্যাতি দিয়েছে, ঠিক ততটাই উচ্চতায় বসিয়েছে নায়িকা অানুষ্কাকেও।

আজ মঙ্গলবার ৩৬-এ পা দিলেন নায়িকা। হ্যাঁ, আজ তার জন্মদিন।

দক্ষিণের নায়িকা হিসেবে অানুষ্কা সেখানে স্বাতন্ত্র্যের ছাপ রাখতে পেরেছেন। বাহুবলীর মতো ছবি, যেখানে নায়ক প্রভাসকে প্রায় আকাশসমান উচ্চতায় বসানো হয়েছে, সেখানেও দেবসেনা হয়ে অানুষ্কা আদায় করে নিয়েছেন সম্ভ্রম। তৈরি হয়েছে তার আলাদা ফ্যান-ফলোয়িং।

এ অবশ্য একদিনের বিষয় নয়। গত এক দশকে সিনেমার এমন চরিত্র বেছে নিয়েছেন অানুষ্কা, যেখানে নিজেকে তিনি অভিনেত্রী হিসেবে প্রমাণ করতে পারেন। বলিউডে এখন তা অনেকেই করছেন বটে। কিন্তু দক্ষিণী ছবিতে এই জায়গা প্রতিষ্ঠা করা সহজ ছিল না।

তাই অানুষ্কা সম্পর্কে এই পাঁচ তথ্য নিশ্চয়ই আপনাকে চমকে দেবে-

১. শুরুতে এই অভিনেত্রীর নাম অানুষ্কা ছিল না। ছিল সুইটি। পরে সিনেমা জগতে এসে নাম বদল হয় তার।

২. ‘বেদম’ ছবিতে এক পতিতার চরিত্রে অভিনয় করেছিলেন অানুষ্কা। কোনও নায়িকাই প্রায় গ্ল্যামার ছেড়ে এরকম চরিত্র নিতে রাজি হবেন না। কিন্তু অানুষ্কার এই সিদ্ধান্ত এক ঝটকায় তাকে অভিনেত্রী-নায়িকা হিসেবে অনেকটা উপরে তুলে দিয়েছিল।

৩. ‘সাইজ জিরো’ নামে একটি ছবিতে কাজ করেছিলেন অানুষ্কা। যেখানে তাকে অনেকটা মোটা হতে হত। ফ্যাট সুইট পরে সহজেই কাজ চালাতে পারতেন অভিনেত্রী। কিন্তু তার বদলে ২০ কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি। তার এই কাজ দেখে তাক লেগেছিল ইন্ডাস্ট্রির।

৪. বিভিন্ন বয়সী নায়কদের সঙ্গে অনবদ্য রসায়ন গড়ে তুলতে পারেন অানুষ্কা। নায়িকা হিসেবে নায়কের এই মানানসই হয়ে ওঠা, তাকে বাড়তি সুবিধা দিয়েছে। নাগার্জুন থেকে প্রভাস, কারওর সঙ্গেই তাকে বেমানান লাগেনি। ফলে নায়ক যেই হন না কেন, নায়িকা চরিত্রে আগুন ঝরাতে হলে পরিচালকরা তাকেই ডেকেছেন।

৫. সুন্দরী নায়িকা। সেই সঙ্গে সুন্দর তার ফ্যাশন সেন্স। তিনি কখনওই ফ্যাশন ডিজাস্টার হয়ে ওঠেননি। বিকিনি থেকে শাড়ি, যখন যা পরেছেন এমনভাবে ক্যারি করেছেন যে দর্শকরা মুগ্ধ হয়েছেন তাকে দেখে।

অভিনেত্রী থেকে নায়িকা হিসেবে এভাবেই নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন অানুষ্কা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: