সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলা‌দেশ ছাত্রলীগ ফ্রান্স শাখার উদ্যো‌গে জেল হত্যা দিবস পা‌লিত

আবুল কালাম মামুন : সোমবার বিকালে প্যারিসের লা-শাপ্যালে বাংলাদেশ ছাত্রলীগ ফ্রান্স শাখার উদ্যোগে জেলহত্যা দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও অালোচনা সভা আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফ্রান্স ছাত্রলীগের সভাপতি এম আশরাফুর রহমান আশরাফ অনুষ্ঠান পরিচালনা করেন, ফ্রান্স ছাত্রলীগের ল সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রনি ।
আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি জামিরুল ইসলাম মিয়া, ফ্রান্স আওয়ামীলীগ নেতা তপন দাস,বেনজির আহমেদ ,ফ্রান্স ছাত্রলীগ এর সহ-সভাপতি সালমান আহমেদ আকবর, সহ সভাপতি শরীফ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আল দ্বীন, প্রচার সম্পাদক এরশাদ আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক স্টার সানি, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আসাদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক জিহাদ প্রমূখ।

এসময় বক্তারা বলেন জাতীয় চার নেতা বঙ্গবন্ধুর অবর্তমানে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন। জাতীয় চার নেতা বঙ্গবন্ধুর আদর্শের সাথে বেঈমানী করেননি। মৃত্যুর আগ মুহূর্তে পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের প্রতি ছিলেন অবিচল। তাই এই কলঙ্কিত হত্যাকান্ডই প্রমাণ করে বঙ্গবন্ধু হত্যাকান্ড ছিল বাংলাদেশের বিরুদ্ধে একটি পরিকল্পিত ষড়যন্ত্র।

বাংলাদেশ ছাত্রলীগ ফ্রান্স শাখা ৩রা নভেম্বর জেলহত্যা দিবস কে জাতীয় দিবস ও ছুটির দিন ঘোষণার দাবী জানান বাংলাদেশ সরকারের কাছে।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জতীয় চার নেতা সহ সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত ও জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: