সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপিকে দুর্বল ভাবা যাবে না : কাদের

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বড় দল হিসেবে বিএনপির অনেক জনসমর্থন রয়েছে। আবার আওয়ামী লীগ বিরোধী সকল শক্তি ধানের শীষেই ভোট দেবে- এমনটাই সম্ভাবনা। তাই বিএনপিকে কোনোভাবেই দুর্বল ভাবা যাবে না। এ বিষয়টা অবশ্যই মাথায় রাখতে হবে আমাদের। তাদেরকে শক্ত প্রতিদ্বন্দ্বী ভেবে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।

সোমবার বেলা ১১টার দিকে কক্সবাজার জেলা আওয়ামী লীগের আয়োজনে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

 

সেতুমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বাংলাদেশ সৃষ্টির অনুপ্রেরণা হিসেবে কাজ করেছে। ঐতিহাসিক এ ভাষণে উদ্বুদ্ধ হয়ে পূর্ববাংলার আপামর জনতা মুক্তিযুদ্ধে শামিল হয়ে লাল-সবুজের পতাকা ছিনিয়ে আনে। স্বাধীনতার পর মীর জাফররা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর তাঁর এ ভাষণকে বাংলাদেশের শাসকগোষ্ঠী স্বীকৃতিই দেইনি। কিন্তু আজ বঙ্গবন্ধুর ভাষণকে আলোচিত প্রামাণ্য দলিল হিসেবে স্বীকৃতি দিয়েছে বিশ্ব।

তিনি আরও বলেন, বিএনপি এখন নালিশ পার্টি। তাদের কয়েকজন নেতা এক জায়গায় বসে প্রেস ব্রিফিংয়ের নামে মিথ্যা ও অহেতুক নালিশ করে যাচ্ছে। তারা মিথ্যাচারের বাংলা রেকর্ড করেছে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। দেশে আর দুর্দিন আসবে না। আমরা এখন শেখ হাসিনার সঙ্গে উন্নয়নের মহাসড়কে চলছি।

সেতুমন্ত্রী বলেন, সদস্যভুক্তি করে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে। সেই সঙ্গে অগ্রাধিকার দিতে হবে নারীদেরও। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে গুরুত্ব দিচ্ছেন। তাই ১৮ বছরের তরুণ ও নারীদের দিয়ে কক্সবাজারের আওয়ামী লীগের সদস্যভুক্তির কার্যক্রম শুরু করা হয়েছে। সদস্য সংগ্রহ কার্যক্রমে আগ্রহীদের কাছে যেতে হবে। আগামী নির্বাচনে এই নতুন সদস্যরাই হবে আওয়ামী লীগের অন্যতম শক্তি।

জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, বাহাউদ্দীন নাছিম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: