সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিয়া সেনকে ঘিরে যত বিতর্ক

বিনোদন ডেস্ক::
মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি তিনি। অর্থাৎ মুনমুন সেনের ছোট মেয়ে। জন্মসূত্রেই বেশ জনপ্রিয় রিয়া সেন। এছাড়া তার বড় বোন রাইমা সেনও একজন জনপ্রিয় অভিনেত্রী। সবমিলিয়ে রিয়া সেন পারিবারিকভাবেই বেশ পরিচিত মুখ।

তবে এর বাইরে তিনি নিজেও বেশ গ্ল্যামারাস অভিনেত্রী। খোলামেলা দৃশ্যে অভিনয় করে নজর কেড়েছেন আলাদাভাবে। বলিউডের অন্যতম বোল্ড ফ্র্যাঞ্চাইজি ‘রাগিনি এমএমস রিটার্নস’ ছবিতে অভিনয় করে রয়েছেন আলোচনায়। এই ছবিতে বেশ রগরগে দৃশ্যে অভিনয় করেছেন তিনি। এর জন্য যেমন ভক্তদের আগ্রহের জায়গা দখল করেছেন, আবার নিন্দুকের সমালোচনাও শুনতে হচ্ছে।

রিয়া সেনকে ঘিরে কিছু বিতর্ক রয়েছে। চলুন জেনে নেওয়া যাক সেগুলো…

১। কিছু দিন আগেই রিয়া সেন বিয়ে করেছিলেন। গুঞ্জন রয়েছে যে, অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার কারণে রিয়া তড়িঘড়ি করে প্রেমিককে বিয়ে করেন।

২। ‘এ স্ট্রেঞ্জ লাভ স্টোরি’ ছবির সেটে নাকি মত্ত অবস্থায় আসতেন রিয়া। এমনকি আলমারি থেকে জিনস চুরি করার অপপাদও রয়েছে তার বিরুদ্ধে।

৩। চলতি বছরে ‘রাগিনি এমএমএস রিটার্নস’ ছবির শুটিং চলাকালীন সহ অভিনেতা নিশান্ত মালকানির প্যান্ট খুলে দিয়েছিলেন রিয়া। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, ঘনিষ্ট দৃশ্যে শুধুমাত্র মেয়েরাই কেন এক্সপোজ করবে? ছেলেদেরও করা উচিত।

৪। একবার বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়ে রিয়া মজার ছলে অন্যরকম এক কাণ্ড ঘটান। রেস্টুরেন্টের ওয়েটার খাবারের অর্ডার নিতে এলে তাকে বলেন, হি ওয়ান্টেড টু হ্যাভ সেক্স!’। আসলে তিনি ‘সেক্স অন দ্য বিচ’ ড্রিংসের অর্ডারকে এভাবে মজা করে বলেন। সে সময় ওয়েটারসহ উপস্থিত সবাই চমকে যান।

৫। ক্রিকেটার শ্রীশান্তের সঙ্গে একটি বিজ্ঞাপনের শুট করেছিলেন রিয়া। এরপর থেকে তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন শুরু হয়। অবশ্য তারা স্পষ্ট করে কিছুই বলেননি।

৬। রিয়া সেনের দাবি, বিপাশা বসুকে নাকি বিয়ে করার কোনও ইচ্ছেই ছিলো না জন আব্রাহামের। তার প্রেমে মজেছিলেন জন। এমনকি বিয়ে করতেও চেয়েছিলেন। কিন্তু তিনি রাজি হননি।

৭। রিয়া সেনের অন্যতম বিতর্কিত ঘটনা ২০১০সালের। সে সময় তিনি এক পার্টিতে অভিনেতা-প্রযোজক আদিত্য পাঞ্চালির ছেলে সুরজকে প্রকাশ্যে জোর করে চুমু খেয়েছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: