সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘হালদা’র চমকপ্রদ ট্রেলার (ভিডিও)

বিনোদন ডেস্ক::
‘অজ্ঞাতনামা’ দিয়ে দেশ ও দেশের বাইরে ব্যাপক প্রশংসিত হয়েছেন গুণী নির্মাতা তৌকীর আহমেদ। তার গল্প ও নির্মাণে ভিন্নতা থাকায় নতুন ছবি ‘হালদা’র জন্য অপেক্ষা করছিলেন দর্শক। সেই অপেক্ষার মাত্রা আরও বেড়ে যায় ছবিটির প্রথম গান ‘নোনাজল’ মুক্তির পর। অসাধারণ এই গানটি অল্প সময়েই দর্শক-সমালোচকদের প্রশংসার জোয়ারে ভাসে। এরপর ছোট্ট একটি টিজার দিয়েও চমকের ইঙ্গিত দেয় ‘হালদা’।

এবার প্রকাশ্যে এলো ‘হালদা’র ট্রেলার। রোববার (৫ নভেম্বর) বিকালে প্রকাশ হয়েছে ট্রেলারটি। ২ মিনিট ৪ সেকেন্ডের এই ট্রেলার যেন চমকে ভরা। দুর্দান্ত সিনেমাটোগ্রাফি আর শিল্পীদের নজরকাড়া অভিনয়ের আঁচ পাওয়া গেছে এতে। এছাড়া কাহিনীতেও ভিন্নতা থাকবে বলেই বোঝা যায়। এরই মধ্যে দারুণ প্রশংসা পাচ্ছে ট্রেলারটি।

ট্রেলারে দেখা গেছে ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করা মোশাররফ করিম, জাহিদ হাসান, তিশা, ফজলুর রহমান বাবু, রুনা খান, শাহেদ আলী ও দিলারা জামান প্রমুখকে। নিজ নিজ চরিত্রে তারা যে প্রশংসনীয় অভিনয় করেছেন, তা ট্রেলারেই আঁচ করা যাচ্ছে।

আজাদ বুলবুলের গল্প অবলম্বনে নির্মিত ‘হালদা’ ছবির গল্প আবর্তিত হয়েছে এশিয়ার বৃহৎ প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র হালদা নদীকে ঘিরে। এর চারপাশে গড়ে ওঠা ভারী শিল্পপ্রতিষ্ঠান থেকে নির্গত বর্জ্য পদার্থ, চারপাশের জমির কীটনাশকসহ নানা কারণে হুমকির মুখে পড়েছে নদীটি। সেই নদীর ওপর নির্ভরশীল এক মাঝিপাড়ার জীবন উঠে আসবে ছবিতে। নদী রক্ষায় সমাজ সচেতনতা তৈরিতে ‘হালদা’ ছবি একটি অনন্য উদ্যোগ বলে মনে করছেন বিশিষ্টজনেরা।

আগামী ১ ডিসেম্বর দেশব্যাপী মুক্তি পাবে ‘হালদা’ ছবিটি।

দেখুন ‘হালদা’র ট্রেলার:

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: