সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রথম আলোর দেশের সেরা প্রতিনিধি খলিল, আবারও সেরা আলোকচিত্রী আনিস

ডেইলি সিলেট ডেস্ক:: ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রথম আলোর দেশ সেরা প্রতিনিধি পুরষ্কার পেয়েছেন সুনামগঞ্জ প্রতিনিধি খলিল রহমান। সিলেটের আলোকচিত্রী আনিস মাহমুদ আবারও সেরা আলোকচিত্রীর পুরষ্কার পেয়েছেন।

শনিবার সকালে প্রথম আলোর প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে মিডিয়া স্টার লিমিটেডের চেয়ারম্যান লতিফুর রহমানের কাছ থেকে দুজন পুরষ্কার গ্রহণ করেন।

এ সময় প্রথম আলো সম্পাদক মতিউর রহমান ও ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামসহ মিডিয়য়া স্টার লিমিটেডের কর্মকর্তা ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক খলিল রহমান ২০০৬ সাল থেকে প্রথম আলোর সুনামগঞ্জ প্রতিনিধির দায়িত্ব পালন করছেন। তাঁর প্রতিনিধিত্বে ২০১২ সালের দিকে সুনামগঞ্জে প্রথম আলোর আঞ্চলিক কার্যালয় স্থাপিত হয়েছে। গত এক বছরের কর্মতৎপরতার মধ্যে হাওরে ফসলহানির প্রতিবেদনগুলো বিবেচনায় এনে প্রথম আলো কর্তৃপক্ষ খলিলকে সেরা প্রতিনিধির পুরষ্কার দেন।

আনিস মাহমুদ ২০১০ সাল থেকে প্রথম আলোর সিলেটের আলোকচিত্রীর দায়িত্ব পালন করছেন। ২০১২ সালে ও ২০১৫ সালে তিনি সেরা আলোকচিত্রীর পুরষ্কার পান। এবার তিনি তৃতীয়বারের মতো সেরা আলোকচিত্রী নির্বাচিত হলেন। আনিসের ছবির বিষয়বস্ত সিলেটের প্রকৃতি। রাতারগুল, বিছনাকান্দিসহ সিলেটের বন্য ও প্রাণীবৈচিত্র্যের আলোকচিত্র আনিসের মাধ্যমে বিকশিত হয়েছে। হাওরের ফসলডুবি পরবর্তী অবস্থা আনিসের ক্যামেরা মূর্ত হয়ে উঠেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: