সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৯ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন: শাহেদ আহমদ সভাপতি, নূরুল ইসলাম সাধারণ সম্পাদক

মীর মো: শোয়েব আহমদ:: জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনে শাহেদ আহমদ সভাপতি (দৈনিক সমকাল) নূরুল ইসলাম সাধারণ সম্পাদক (দৈনিক সিলেটের ডাক) ও অর্থ সম্পাদক মীর মো: শোয়েব আহমদ ডেইলী সিলেট ও সিলেট বানী) নির্বাচিত হয়েছেন।  ৪ নভেম্বর শনিবার বিকেলে জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি ফয়েজ আহমদ। সভায় বিগত কমিটির বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন ক্লাবের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম। সভায় ক্লাবের আয়-ব্যয় সংক্রান্ত প্রতিবেদন উপস্থাপন করেন অর্থ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল।
বক্তব্য রাখেন নিবার্হী কমিটির সদস্য উপাধ্যক্ষ শাহেদ আহমদ ও দেলোয়র হোসেন। এ সময় ক্লাবের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন ক্লাবের আজীবন সদস্য আলতাফ হোসেন। পরিচালনা করেন আজীবন সদস্য ইলিয়াছ উদ্দিন লিপু।

সভায় সকল সদস্যদের মধ্যে বিস্তারিত আলাপ আলোচনা করে সভাপতি হিসাবে ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ শাহেদ আহমদ (দৈনিক সমকাল) ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম (দৈনিক সিলেটের ডাক) কে নির্বাচিত করা হয়। ক্লাবের অন্যান্য পদে সহ-সভাপতি আব্দুল হালিম ,সহ-সাধারণ সম্পাদক আবুল হোসেন মো: হানিফ ,অর্থ সম্পাদক মীর মো: শোয়েব আহমদ ,প্রচার প্রকাশনা ও সাহিত্য বিষয়ক সম্পাদক শাহজাহান কবির খান ,কার্যনিবার্হী সদস্য পদে ফয়েজ আহমদ, দেলোয়ার হোসেন ও গোলাম সরওয়ার বেলাল মনোনীত হয়েছেন। এ সময় ক্লাবের সদস্য এস এম রাজু, রেজওয়ান করিম সাব্বীর ও সেলিম আহমদ উপস্থিত ছিলেন।

এ দিকে নবগঠিত জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি উপাধ্যক্ষ শাহেদ আহমদ ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সহ ক্লাবের সকল নেতৃবৃন্দ কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, জাতীয় সংসদ সদস্য ডাক টেলিযোগযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরন আহমদ, সাবেক জাতীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য মুহিবুল হক মুহিব, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান শ্রী জয়মতি রানী, নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঞ্জুর এলাহী স¤্রাট, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এখলাছুর রহমান, চারিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার, ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ, চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রশিদ, দরবস্ত ইউপি‘র সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল আহমদ, জৈন্তাপুর ইউপি‘র সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন,চিকনাগুল ইউপি‘র সাবেক চেয়ারম্যান এবিএম জাকারিয়া, বৃহত্তর জৈন্তিয়া আদিবাসী কল্যাণ সংস্থার চেয়ারম্যান মি. হেনরি লামিন, উপজেলা যুবলীগরে আহবায়ক আনোয়ার হোসেন , যুগ্ম আহবায়ক মো: কুতুব উদ্দিন। অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ জৈন্তাপুর প্রেসক্লাবের সার্বিক উন্নয়ন ও গতিশীলতায় নবগঠিত কমিটি বিশেষ ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন।

 

 

 

 

 

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: