সর্বশেষ আপডেট : ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাসির-তাইজুলের স্পিন বিষে নিল কুমিল্লা

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় ম্যাচে স্বাগতিক সিলেট সিক্সার্সের মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে সিলেটের অধিনায়ক নাসির হোসেন কুমিল্লাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়।

কুমিল্লার হয়ে ওপেন করতে আসেন লিটন কুমার দাস ও ইমরুল কায়েস। এ দুই ওপেনার দেখে-শুনে ভালোই জবাব দিচ্ছিলেন সিলটের বোলারদের। ৩৬ রানের একটি অসাধারণ জুটিও গড়ে তোলেন।

কিন্তু প্রথম দিনের মতোই এদিনও সিলেটের হয়ে প্রতিপক্ষে শিবিরে প্রথম আঘাত হানেন নাসির হোসেন। ইনিংসের পঞ্চম ওভার করতে আসেন নাসির। নাসিরের পঞ্চম বলটি ইমরুল সজোরে খেলতে চাইলে, ব্যাটের কোনায় লেগে সরাসরি স্ট্যাম্পে আঘাত হানে। ফলে ১২ রান করেই সাজঘরে ফেরেন কুমিল্লার এ ওপেনার।

এরপরই তাইজুলের জোড়া আঘাত। পর পর ব্যক্তিগত দুই ওভারে তুলে নেন লিটন দাস ও জস বাটলারের উইকেট। এ রিপোর্ট লেখা পর্যন্ত উইকেটে আছেন মার্লোন স্যামুয়েল (১৪) ও অলক কাপালি (৯)। আর কুমিল্লার সংগ্রহ ১১ ওভার শেষে ৩ উইকেটে ৬৪ রান। প্রথম পাওয়ার প্লে শেষে কুমিল্লার সংগ্রহ ছিল দুই উইকেটে ৪০।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সঃ

ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মারলন স্যামুয়েলস, জস বাটলার, অলক কাপালি, ডুয়াইন ব্রাভো, মোহাম্মদ নবি (অধিনায়ক), মোহাম্মদ সাইফুদ্দীন, রশীদ খান, আরাফাত সানী ও আল-আমিন হোসেন।

সিলেট সিক্সার্সঃ

উপল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হোয়েটলি, সাব্বির রহমান, নাসির হসেন (অধিনায়ক), শুভাগত হোম, নুরুল হাসান, তাইজুল ইসলাম, আবুল হাসান, লিয়াম প্লাঙ্কেট ও ক্রিশমার সান্টকি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: