সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৫২ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বামীর চেয়েও জনপ্রিয় তারা

বিনোদন ডেস্ক::
সমাজের কথা আসলেই একবাক্যে সবাই বলে দেন, এটা পুরুষশাসিত। পুরুষের আধিপত্যেই নাকি সমাজ চলে। পরিবার কিংবা কর্মক্ষেত্র, সবখানেই পুরুষদের প্রভাব বেশি লক্ষণীয়। কিন্তু বলিউডে এমন কিছু অভিনেত্রী রয়েছেন, যারা তাদের স্বামীদের চেয়ে বেশি জনপ্রিয় এবং প্রভাবশালী। অনেকেই স্বামীর চেয়ে অধিক বেশি অর্থ উপার্জন করে থাকেন। নিজেদের পরিচয়ে সেই অভিনেত্রীরা যেমন সফল, তেমনি তাদের স্বামীও তাদের পরিচয়েই জনপ্রিয়।

এমনই কিছু বলিউড নায়িকাকে নিয়ে এই আয়োজন। জেনে নিন কোন কোন নায়িকা তার স্বামীর চেয়েও জনপ্রিয়।

ঐশ্বরিয়া রাই বচ্চন: বলিউডের অন্যতম প্রভাবশালী পরিবারের বধূ তিনি। তারপরও তিনি স্বীয় পরিচয়ে উজ্জ্বল। এমনকি তার স্বামী অভিষেক বচ্চন অভিনেতা হলেও ঐশ্বরিয়াই বেশি জনপ্রিয়। আয়ের দিক থেকেও নাকি এই সাবেক বিশ্বসুন্দরী এগিয়ে আছেন।

বিপাশা বসু: বলিউডের অন্যতম হট গার্ল বিপাশা। ভালোবেসে বিয়ে করেছেন অভিনেতা করণ সিং গ্রোভারকে। দু’জনেই সিনেমা জগতের মানুষ। অথচ বিপাশার জনপ্রিয়তার অর্ধেকও নেই করণের ঝুলিতে।

মাধুরী দীক্ষিত: তার টোলপড়া হাসির প্রেমে পড়েনি, এমন দর্শক খুঁজে পাওয়া যাবে না। অভিনয় কিংবা নাচ, দুই দিকেই অসাধারণ দক্ষ মাধুরী। রাম মাধব নেনে’কে বিয়ে করেন ১৯৯৯ সালে। স্বামী পেশায় চিকিৎসক। স্বাভাবিকভাবেই মাধুরীর জনপ্রিয়তা তার চেয়ে মাইলখানেক এগিয়ে। গোটা ভারতজুড়ে মাধুরীর পরিচিত, অন্যদিকে স্বামী রামের পরিচয় কেবল একজন ডাক্তার।

প্রীতি জিনতা: টোল পড়া হাসির জন্য প্রীতি জিনতাও বেশ পরিচিত। অভিনয় দিয়ে অর্জন করেছেন অসামান্য জনপ্রিয়তা। অর্থনীতিবিদ জেনে গুডেনাফকে বিয়ে করেন ২০১৬ সালে। প্রীতির স্বামী হিসেবেই তাকে চেনেন সবাই।

জুহি চাওলা: প্রথমত তিনি মিস ইন্ডিয়া। অর্থাৎ ইন্ডিয়ার সেরা সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী। তারপর আবার জনপ্রিয় অভিনেত্রী। জনপ্রিয়তায় কমতি নেই জুহি চাওলার। কিন্তু বিয়ে করেছেন একজন ব্যবসায়ীকে। জয় মেহতা নামের সেই ব্যক্তির পরিচয় তিনি জুহি চাওলার স্বামী।

সেলিনা জেটলি: জন্মসূত্রে ভারতের না হলেও ক্যারিয়ার গড়েছেন এই ইন্ডাস্ট্রিতে। জনপ্রিয়তাও কুড়িয়েছেন দারুণ। হোটেল ব্যবসায়ী পিটার হাগকে বিয়ে করেন। স্বাভাবিকভাবেই জনপ্রিয়তার নিরিখে অনেক এগিয়ে আছেন সেলিনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: