সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ১০ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শীর্ষে জেসিয়া!

বিনোদন ডেস্ক::

শিরোনাম পড়ে চমকে গেছেন নিশ্চয়ই? যেই জেসিয়া বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড নির্বাচিত হওয়ায় এতো হাসাহাসি আর বিতর্ক, সে কিভাবে শীর্ষস্থানে পৌঁছায়! তবে আপনার যেমনই মনে হোক না কেন, জেসিয়া তার যোগ্যতা দিয়ে ঠিকই দাপিয়ে বেড়াচ্ছেন চীনে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’ আয়োজন। বিশ্বের ১২০টি দেশ থেকে আসা সুন্দরীদের চেয়ে খুব একটা পিছিয়েও নেই তিনি। এমনকি একটি দিক দিয়ে তো তিনি সবার শীর্ষে।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা নিয়ে ভোটের আয়োজন করেছে ‘দ্য গ্রেট পেগ্যান্টিক কমিউনিটি’ নামক একটি অনলাইন সংস্থা। সেখানে প্রশ্ন করা হয়- কাকে আপনি বিশ্ব সুন্দরী হিসেবে দেখতে চান? এই প্রশ্নের জবাবে সব দেশের সুন্দরীদের নাম দেওয়া হয়েছে। জানা গেছে, সেই তালিকায় সবচেয়ে বেশি ভোট পেয়ে শীর্ষে রয়েছেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। অর্থাৎ সবচেয়ে বেশি মানুষ চাচ্ছেন জেসিয়া বিশ্বসুন্দরী হোক।

এদিকে গত ১ নভেম্বর জেসিয়া মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগে অংশ নিয়েছেন। এই বিভাগে সব প্রতিযোগিকে ২০টি দলে ভাগ করা হয়েছে। জেসিয়া রয়েছেন গ্রুপ সিক্সে। এখানে তার প্রতিদ্বন্দ্বী ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া ও বটসওয়ানার সুন্দরীরা। ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের ফলাফল থেকে বেছে নেওয়া হবে সেরা ৪০ জন সুন্দরীকে। সেখান থেকেই পরবর্তী ধাপ।

আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’-এর ফাইনাল পর্ব। সেখানেই ঘোষণা করা হবে বিশ্বসুন্দরীর নাম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: