সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় শীর্ষে বাংলাদেশ! (ভিডিও)

বিনোদন ডেস্ক::

প্রথমবারের মতো অংশ নিয়েই এবারের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় আগেই শীর্ষে উঠে এসেছে বাংলাদেশ। আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে জানা যায়, মিস ওয়ার্ল্ড- ২০১৭ প্রতিযোগিতার আয়োজক কমিটির নির্বাচন প্রক্রিয়ার পাশাপাশি ‘দ্য গ্রেট প্যাজেন্ট কমিউনিটি ডট কম’ নামক একটি অনলাইন সংস্থা গণভোটের আয়োজন করেছে। সেখানে বিশ্বের যে কোন প্রান্ত থেকে যে কেউ অংশ নিয়ে নিজের পছন্দের সুন্দরীকে ভোট দিতে পারছেন। এই গণভোটে অংশগ্রহণ করতে পারছেন যে কেউ, ভোট দেয়া যাচ্ছে যতো খুশি তত। এই অনলাইন সংস্থাটি https://thegreatpageantcommunity.com/2017/10/04/vote-miss-world-2017-win/ উল্লেখ করেছে – ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’তে কোন দেশ নির্বাচিত হওয়া উচিত বলে আপনি মনে করেন? আর এরই মধ্যে অনলাইন ভোটে বাংলাদেশ চলে এসেছে ১ম অবস্থানে। আর সেই বিবেচনায় দর্শকদের ভোটে অনলাইনে এবার বিশ্বের সেরা সুন্দরী নির্বাচিত হলেন বাংলাদেশের জেসিয়া ইসলাম।

মূল প্রতিযোগিতায় সেরা সুন্দরী নির্বাচনের আগে অনলাইন জরিপে জেসিয়ার চ্যাম্পিয়ন হওয়াটাও অনেক বড় অর্জন বলে মনে করেন মিস ওয়ার্ল্ডের বাংলাদেশের ফলোয়াররা। তাদের প্রত্যাশা বিশ্বের ১২০ দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে প্রকৃতই মিস ওয়ার্ল্ড নির্বাচিত হবেন জেসিয়া। চূড়ান্ত পর্বে ফলাফল যাই হোক না কেন, আসুন অনলাইন ভোটে অন্তত চ্যাম্পিয়ন হোক বাংলাদেশ, আর সেরা সুন্দরী জেসিয়া।

এবার প্রতিযোগীদের টপ মডেল, ট্যালেন্ট, মাল্টিমিডিয়া, স্পোর্টস, বিউটি উইথ এ্যা পারপাস, এবং হেড টু হেড চ্যালেঞ্জ বিভাগে লড়তে হবে। আগামী ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। ওইদিন নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে।

প্রতিবছরের মতো এবারও বিশ্বের বিভিন্ন দেশ থেকে সুন্দরীরা অংশ নিচ্ছেন এই প্রতিযোগিতায়। আর সেখানে প্রথমবার অংশ নেয়া বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ- ২০১৭ চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম। বুধবার রাতে চীনের এক হোটেলে মিস ওয়ার্ল্ডের ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ অংশ নিয়েছেন জেসিয়া। তবে প্রতিযোগিতার ফল এখনও জানা যায়নি। ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ প্রাপ্ত ফল থেকে খুঁজে নেওয়া হবে শীর্ষ ৪০ প্রতিযোগীকে। ১২০ দেশের প্রতিযোগীকে মোট ২০টি দলে ভাগ করা হয়েছে। জেসিয়া আছেন গ্রুপ সিক্সে। সেখানে তার প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন কানাডা, ইথিওপিয়া, বটসওয়ানা, ব্রাজিল ও দক্ষিণ আফ্রিকার প্রতিযোগীরা। অবশ্য কে কোন গ্রুপে থাকবেন তা নির্ধারিত হয়েছে ড্রয়ের মাধ্যমে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: