সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ট্রেলিয়ায় ইতিহাস গড়লেন অনন্ত জলিল (ভিডিও)

বিনোদন ডেস্ক::

বেশ কয়েক দিন ধরে আলোচনায় ছিলেন ঢাকাই চলচ্চিত্রের সফল চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। তার কারণ ‘বাংলাদেশ নাইট ২০১৭’ নামের একটি অনুষ্ঠান। এতে অংশ নিতে অস্ট্রেলিয়া গেছেন এই নায়ক। তিনি সেখানে পারফর্ম করবেন। কিন্তু স্টেজে কী পারফর্ম করবেন এ নিয়ে ছিল জল্পনা-কল্পনা।

শেষপর্যন্ত সিডনিতে অনুষ্ঠানটি হয়েছে বাংলাদেশ সময় রবিবার। সেখানে উপস্থিত ছিলেন অনন্ত জলিল। মঞ্চে উঠে ইসলামের দাওয়াত দেন তিনি।

প্রবাসী বাংলাদেশি ও উপস্থিত সকলের উদ্দেশে অনন্ত জলিল বলেন, আপনারা যখন দেশের বাইরে থাকেন, তখন দেশের কথা আরো ভালো মনে হয়। প্রবাসী বাংলাদেশি ভাই-বোনেরা যারাই আছেন তারা সবাই নামাজি মানুষ। আমরা ইনশাআল্লাহ্ ইসলামী লাইনে থাকবো। কাজে ব্যস্ত তো থাকবো, তবে পাঁচ ওয়াক্ত নামাজও পড়বো।

এর আগে শুক্রবার ব্যাংকক বিমানবন্দর হতে সিডনির উদ্দেশে যাত্রা করেন এই চিত্রনায়ক। যাত্রার সময়,নিজের ফেইসবুকে লিখেন, ‘আর এক দিন পরেই ‘বাংলাদেশ নাইট ২০১৭’……..যাচ্ছি সিডনিতে। কথা দিলাম ইতিহাস গড়ব !!!’

‘বাংলাদেশ নাইট-২০১৭’ অনুষ্ঠানে এই জনপ্রিয় নায়কের অংশগ্রহণের সংবাদে বেশ আলোচনা-সমালোচনার জন্ম দেয়। পরে তিনি ফেইসবুকে তার ভক্তদের বিষয়টি খোলাসা করেন। তিনি বলেন, ‘বাংলাদেশ নাইট’ অনুষ্ঠানটি আসলে একটি চ্যারিটি অনুষ্ঠান। এই ইভেন্ট হতে আয় হওয়া অর্থ দাতব্য প্রতিষ্ঠানে তুলে দেয়া হবে। আর এই ভালো উদ্দেশ নিয়ে প্রোগ্রামটি আয়োজন করার কারণেই আমি এতে অংশ নিচ্ছি। আর প্রোগ্রামে আমার পারফর্মেন্সটিও আপনাদের পছন্দ হবে। কারণ আমি আপনাদের আকাঙ্ক্ষার বাইরে কাজ করবো না, ইনশাআল্লাহ্‌।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ অভিনেতা সম্প্রতি বাস্তব জীবনে ইসলামের অনুশাসন মেনে দ্বীনের পথে চলছেন। মানুষকে দ্বীনের পথে চলার দাওয়াত দিয়ে যাচ্ছেন। পেশাগত জীবনে সফল ব্যবসায়ী অনন্ত জলিল।

অনন্ত জলিলের পারফর্মের ভিডিও দেখুন…




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: