সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বহিষ্কার হলেন সমর্থককে লাথি মারা এভরা

স্পোর্টস ডেস্ক:: কুংফু-কারাতেতে দেখা যায় এমন লাথি। রীতিমতো অ্যাক্রোবেটিক স্টাইলে এক লাথি মেরে বসেন প্যাট্রিস এভরা। সেটাও আবার নিজের দলেরই এক সমর্থককে। এমন ঘটনার পর স্বভাবতই শাস্তির মুখে পড়ার কথা ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফরাসি ডিফেন্ডারের। আপাতত বহিষ্কারের ঘোষণা এল তার বর্তমান দল মার্শেইয়ের পক্ষ থেকে।

শাস্তি এখানেই শেষ হচ্ছে না সম্ভবত। ওই ঘটনার ভিডিও ফুটেজ দেখে এভরাকে সাময়িকভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে মার্শেই। এক বিবৃতিতে এমন ঘটনার নিন্দা জানিয়েছে ক্লাবটি। পুরো ঘটনা নিয়ে ৩৬ বছর বয়সী এ ডিফেন্ডারের সঙ্গে বিস্তারিত আলাপ আলোচনার পর ডিসিপ্লিনারি অ্যাকশনে যাবে তারা।

 

এর আগে, ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা ফরাসি এ ফুটবলারের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ আনে। তারা কমপক্ষে এক ম্যাচের নিষেধাজ্ঞার প্রস্তাব দিয়েছে।

মার্শেইয়ের হয়ে ইউরোপা লিগে খেলতে নেমে এ ঘটনার জন্ম দেন এভরা। তিনি যখন ঘটনাটির জন্ম দেন, তখন অবশ্য মাঠেই ছিলেন না। ম্যাচ শুরুর আগেই যখন ওয়ার্মআপ করছিল দল, তখন থেকেই তাদেরকে উত্যক্ত করছিলেন সমর্থকরা। মেজাজ ধরে রাখতে না পেরে এক দর্শককে অ্যাক্রোবেটিক লাথি মেরে বসেন পাঁচটি ইংলিশ প্রিমিয়ার লিগ বিজয়ী এবং একটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ডিফেন্ডার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: