সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বশেমুরবিপ্রবিতে বিদেশে উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

হাসান আহমদ, বশেমুরবিপ্রবি:: আজ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের উপরে এক সেমিনারের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগ।বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা এই সেমিনার স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করে।

শনিবার সকাল ১০ টা থেকে ২ টা পর্যন্ত চলতে থাকা এই সেমিনারে প্রধান বক্তা ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড.ফারাহা নেওয়াজ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের চেয়ার তানিয়া আফরিন তন্বী ও লোকপ্রশাসন বিভাগের শিক্ষিকা সনিয়া আজাদ প্রমুখ।
এ সময় শিক্ষার্থীদের মাঝে প্রধান বক্তা ড.ফারাহা নেওয়াজ তার আমেরিকা ও অস্ট্রেলিয়ায় থাকাকালীন গবেষণার বেক্তিগত অভিজ্ঞতা তুলে ধরেন এবং উচ্চ শিক্ষার জন্যে স্কলারশীপ পাওয়া সহ শিক্ষার্থীদের কে দেশের দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলার জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেন।

লোকপ্রশাসন বিভাগের চেয়ার তানিয়া আফরিন তন্বী বলেন, ভবিষ্যতের ক্যারিয়ার উন্নয়নের জন্য এরকম সেমিনার প্রতিটি শিক্ষার্থীদের সুফল বয়ে আনবে তার জন্যই এরুপ সেমিনারের আয়োজন করা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: